India's T20 World Cup Squad Announcement: এগিয়ে আসছে টি-২০ বিশ্বকাপের দল ঘোষণার দিন, আজ আলোচনায় অজিত আগরকর-রোহিত শর্মা
IND Team at Practice (Photo Credit: BCCI/ X)

জাতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগরকর (Ajit Agarkar) এবং অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) আমেরিকা মহাদেশে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সম্ভাব্য ১৫ সদস্যের দল নিয়ে দিল্লিতে একটি অনানুষ্ঠানিক বৈঠক করবেন বলে আশা করা হচ্ছে। আইসিসি দল ঘোষণার শেষ তারিখ ১মে মুম্বইয়ে দলের আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে। শনিবার মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ম্যাচের সময় আগরকর বিশেষভাবে দিল্লিতে উড়ে যান, জানা গিয়েছে তিনি অধিনায়ক রোহিতের সাথে কথা বলে চূড়ান্ত দল বাছাইয়ের জন্য বসার আগে আরও স্পষ্টতা নিতে এই সিদ্ধান্ত নেন। কয়েকটি স্লট এখনও খালি রয়েছে যার আলোচনার চলছে তবে বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুসারে, দলে খুব বেশি চমক থাকবে না। এখন নির্বাচক কমিটি এবং টিম ম্যানেজমেন্টের একমাত্র কাজ হল হার্দিক পান্ডিয়ার বোলিং ফিটনেস নিশ্চিত করা। IND WC T20 Selection: টি-২০ বিশ্বকাপে সঞ্জু স্যামসনের চেয়ে কেএল রাহুলকে বেশি পছন্দ নির্বাচকদের?

হার্দিককে যদি ১৫-তে জায়গা দেওয়া হয়, তবে শিবম দুবে এবং রিঙ্কু সিংয়ের মধ্যে কেবল একজনই দলে জায়গা পাবেন এবং মনে করা হচ্ছে রাহুল দ্রাবিড়ের নেতৃত্বাধীন বর্তমান দলে কেএল রাহুল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সঞ্জু স্যামসনকে অনেক পিছনে ফেলে দিয়েছেন। বাঁহাতি ব্যাটসম্যান নির্বাচন করার সম্ভাবনা খুব কম তবে নিলে বিকল্প হতে পারেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটার তিলক ভার্মা। তবে অক্ষর প্যাটেল এবং রবি বিষ্ণোই তৃতীয় স্পিনার স্লটের জন্য লড়াই করলেও কে জায়গা করবেন সেটা নিশ্চিত করতে পারছেন না কেউই। দেশের সবচেয়ে দক্ষ সাদা বলের রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহাল কোচিং স্টাফের একজন প্রভাবশালী সদস্যের কাছে প্রথম পছন্দ নন বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।