Laver Cup 2022: দুনিয়ার সবচেয়ে শক্তিশালী দলে ফেডেরার-নাদাল-জকোভিচ একসঙ্গে
Rodger Federer. (Photo Credits: Instagram)

লন্ডন, ১২ অগাস্ট: একই দলে মেসি, রোনাল্ডো, নেইমার, বেঞ্জিমা! ফুটবলে এমন কোনও দল হলে অবিশ্বাস্য মনে হবে। টেনিসে কিন্তু ঠিক তেমনই হয়েছে। আগামী মাসে লন্ডনে শুরু হতে চলা মহাদেশভিত্তিক টেনিস টুর্নামেন্টে লেভার কাপে একই দলে খেলতে দেখা যাবে- রজার ফেডেরার, রাফায়েল নাদাল, নোভাক জকোভিচ, অ্যান্ডি মারে-কে। ইউক্রেন আগ্রাসনের কারণে রাশিয়ান খেলোয়াড়দের নিষিদ্ধ না করা হলে ইউরোপিয়ান এই স্বপ্নের এখন এটিপি ক্রমতালিকায় শীর্ষে থাকা ড্যানিলে মেদভেদেভকেও খেলতে দেখা যেত।

২০১৭ সাল থেকে এই টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। ইউরোপ বনাম বিশ্ব দলের মধ্যে হয় তিন দিনের এই টুর্নামেন্ট। ইউরোপ দলের হয়ে এবার রজার, নাদাল, জকোভিচ, মারে খেলছেন। এবার লেভার কাপ আয়োজিত হবে লন্ডনের ইন্ডোর স্টেডিয়াম 02-তে। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু টুর্নামেন্ট। গতবার ফেডেরার, নাদাল, জকোভিচ, মারেরা লেভার কাপে খেলতে পারেননি। এবার কোনও গ্র্যান্ডস্লামে অংশ না নিলেও লেভার কাপে খেলবেন ফেডেরার।

দেখুন টুইট

বিগ ফোর ছাড়াও ইউরোপের হয়ে খেলবেন স্টেফানোস সিসিপাস, ক্যাসপার রুড। এবারের ইউরোপ দলে খেলোয়াড়দের মোট ৬৬টি গ্র্যান্ডস্বলাম খেতাব আছে। ইউরোপের নন প্লেয়িং ক্যাপ্টেন হয়েছেন