Neymar Breakup With Bruna: কী কারণে কন্যা সন্তানের জন্মের ১ মাসের মধ্যেই ভেঙ্গে গেল নেইমার-ব্রুনার সম্পর্ক?
Neymar Jr. & Bruna Biancardi (Photo Credit: Neymar/ Instagram)

ব্রাজিলিয়ান তারকা নেইমার ও ব্রুনা বিয়ানকার্ডি (Bruna Biancardi) তাদের কন্যা মাভিকে (Mavie) স্বাগত জানানোর এক মাস পর আনুষ্ঠানিকভাবে সম্পর্ক শেষ হওয়ার কথা ঘোষণা করেছেন। ২৮ বছর বয়সী এই মডেল মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিজের মাধ্যমে ব্রাজিলিয়ান অ্যাথলিটের সঙ্গে তার সম্পর্কের আপডেট শেয়ার করেছেন এবং লিখেছেন, 'এটি একটি ব্যক্তিগত বিষয়, তবে আমি প্রতিদিন খবর, অনুমান এবং হাসির মোকাবিলা করি, তাই আমি আপনাদের জানাতে চাই যে আমি কোনও সম্পর্কে নেই।' তিনি আরও বলেন, 'আমরা মাভির বাবা-মা, আর এটাই আমাদের সম্পর্ক।' ২০২১ সালের ক্রিসমাসের সময় তারা ডেটিং শুরু করেন, যদিও নেইমারের পরকীয়ার সমস্যার কারণে তারা দু'একবার ব্রেকআপ করেন। Shakib-Tamim Controversy: দেখুন, মাঠ ছেড়ে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ে প্রশ্নপত্রে সাকিব-তামিম বিতর্ক

 

View this post on Instagram

 

A post shared by BRUNA BIANCARDI (@brunabiancardi)

কী কারণে শেষ নেইমার-ব্রুনা সম্পর্ক

সংবাদপত্র Marca-এর খবর অনুসারে, রবিবার, ২৬ নভেম্বর, ব্রাজিলীয় ফুটবল খেলোয়াড়ের রিও ডি জেনিরোতে তার বাড়িতে একটি পার্টি আয়োজন করেন। সাংবাদিক ফাবিয়া অলিভেইরার মতে, ৩১ বছর বয়সী এই খেলোয়াড়কে অভিনেত্রী নাথালিয়া মোরাইসের সাথে 'ফ্লার্টিং' করতে দেখা গেছে। এ ছাড়া OnlyFans মডেল এলিন ফারিয়ার সঙ্গে নেইমারের কথোপকথনও ফাঁস হয়েছে। অভিযোগ, নেইমার তার কাছে নগ্ন ছবি চেয়েছিলেন। কিন্তু মডেল তাঁকে জবাব দেন তাকে তার চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে। মনে করা হচ্ছে এটিই সম্পর্ক শেষ হওয়ার কারণ।

বলাবাহুল্য, OnlyFans হল একটি অ্যাপ যেখানে সাবস্ক্রিপশনের মাধ্যমে বিভিন্ন পরিষেবা দেওয়া হয়। মূলত এই অ্যাপে মডেল এবং কিছু কনটেন্ট ক্রিয়েটাররা তাঁদের সাবস্ক্রাইবারদের ছোট পোশাকের/ নগ্ন ছবি, ভিডিও এবং অনলাইন শারীরিক চাহিদা মেটানোর জন্য অর্থ দাবি করে। ভারতে এই অ্যাপ আইনত নিষিদ্ধ হলেও দুই আমেরিকা মহাদেশেই এটি অত্যন্ত জনপ্রিয় অ্যাপ।