Cristiano Ronaldo: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণ মামলা বাতিল করার সুপারিশ মার্কিন বিচারকের
Cristiano Ronaldo (File Photo)

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বিরুদ্ধে এক দশকের বেশি পুরনো ধর্ষণের মামলা (Rape Case) বাতিল করার সুপারিশ করল মার্কিন আদালত। ক্যাথরিন মায়োরগা নামে এক প্রাক্তন মডেল অভিযোগ করেছিলেন যে ২০০৯ সালে একটি হোটেলের ঘরে তাঁকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো। পর্তুগিজ ফুটবলার বরাবরই ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছিলেন যে, তাঁদের শারীরিক সম্পর্ক সহমতের ভিত্তিতেই হয়েছিল।

ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ডের বিরুদ্ধে ফৌজদারি মামলা ২ বছর আগেই বাদ দেওয়া হয়েছিল। আদালত জানিয়েছিল, রোনাল্ডোর বিপক্ষে আনা অভিযোগ প্রমাণের জন্য কোনও তথ্য-প্রমাণ নেই মায়োর্গার কাছে। আবার তদন্তের পরেও রোনাল্ডোর বিরুদ্ধে কোনও শক্ত তথ্য-প্রমাণ পাওয়া যায়নি। এ কারণে শেষপর্যন্ত ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন সিআরসেভেন ৷কিন্তু, সম্প্রতি ওই মার্কিন মডেল রোনাল্ডোর থেকে ৫৪ মিলিয়ন পাউন্ড (প্রায় ৬০০ কোটি টাকা) ক্ষতিপূরণ চেয়ে বসেন। আরও পড়ুন: Cristiano Ronaldo Rape Allegations: ম্যানচেস্টারে মাঠে দাপট, ধর্ষণ কাণ্ডে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে গ্যালারিতে ব্যানার

বুধবার দায়ের ম্যাজিস্ট্রেট বিচারক ড্যানিয়েল আলব্রেগটস সুপারিশ করেছিলেন যে মামলাটি বন্ধ করার জন্য রোনাল্ডার প্রস্তাব মঞ্জুর করা হোক। জানা গিয়েছে, এবার এই সুপারিশ ওই বিচারকের কাছে পাঠানো হবে, যিনি মূল মামলাটি শুনছেন।