Tribhuvan Army vs Delhi FC, Durand Cup 2023, Live Streaming: ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসি, ডুরান্ড কাপ ২০২৩, সরাসরি দেখবেন যেখানে
Delhi FC (Photo Credit: Delhi Football Club/ Twitter)

ভারতের ঘরোয়া ফুটবল ক্যালেন্ডারের সিজন ওপেনিং টুর্নামেন্ট ডুরান্ড কাপ পশ্চিমবঙ্গ ও অসমে ৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভারতীয় সশস্ত্র বাহিনীর (Indian Armed forces) আয়োজনে ডুরান্ড কাপ প্রথম ১৮৮৮ সালে শিমলায় অনুষ্ঠিত হয়। এটি বিশ্বের তৃতীয় প্রাচীনতম ফুটবল প্রতিযোগিতা। ১৩২তম ডুরান্ড কাপ ২০২৩-এ ২৪টি দল খেলছে। এই প্রতিযোগিতায় ইন্ডিয়ান সুপার লিগ, আই লিগ এবং সশস্ত্র বাহিনীর দল রয়েছে। চলতি মরসুমে নেপাল ও বাংলাদেশ থেকে সেনাবাহিনীর দল অন্তর্ভুক্ত করা হয়েছে। আজ ৯ আগস্ট বুধবার ডুরান্ড কাপের সপ্তম দিনে মাঠে নামবে ত্রিভুবন আর্মি এবং দিল্লি এফসি। কোকরাঝাড়ের সাই স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। দিল্লি এফসি প্রথম ম্যাচে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ড্র করে এবং নেপালের ত্রিভুবন আর্মি এফসির বিরুদ্ধে আরও ভাল খেলতে চাইবে। অন্যদিকে, নিজের ক্লাব ও দেশের হয়ে কেরিয়ারে ৩৬টি গোল করা ত্রিভুবন আর্মি এফসির মেরুদণ্ডী স্ট্রাইকার নয়ায়ুগ শ্রেষ্ঠার নেতৃত্বে দিল্লিকে কড়া টক্কর দেবে। Durand Cup 2023: পঞ্জাবকে ২গোলে হারিয়ে ডুরান্ডের গ্রুপ 'এ' শীর্ষে মোহনবাগান, ডার্বির আগে বাড়তি অক্সিজেন সবুজ-মেরুন ব্রিগেডের (দেখুন ভিডিও)

কবে, কোথায় আয়োজিত হবে ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসি, ডুরান্ড কাপের ম্যাচ?

৯ আগস্ট কোকরাঝাড়ের সাই স্টেডিয়ামে (SAI stadium, Kokrajhar) ডুরান্ড কাপের ম্যাচে মুখোমুখি হবে ত্রিভুবন আর্মি ও দিল্লি এফসি।

কখন থেকে শুরু হবে ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসি, ডুরান্ড কাপের ম্যাচ?

ডুরান্ড কাপের ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসির ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসি, ডুরান্ড কাপের ম্যাচ

সরাসরি টিভিতে ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসি, ডুরান্ড কাপের ম্যাচ দেখতে পাবেন সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network)

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ত্রিভুবন আর্মি বনাম দিল্লি এফসি, ডুরান্ড কাপের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি-লিভ (Sony-Liv) অ্যাপে।