Sevilla vs Inter Milan, UEFA Europa League 2019–20 Final Live Streaming Online: ইউরোপা লিগের ফাইনালে মুখোমুখি সেভিয়া ও ইন্টার মিলান; জানুন কোথায়, কখন দেখবেন ম্যাচ
Sevilla vs Inter Milan (Photo Credits: Instagram)

আজ ইউরোপা লিগের (UEFA Europa League 2019–20) ফাইনালে মুখোমুখি স্প্য়ানিশ ক্লাব সেভিয়া (Sevilla) ও ইতালির ইন্টার মিলান (Inter Milan)। পাঁচবারের চ্যাম্পিয়ন সেভিয়ার সামনে তিন বারের চ্যাম্পিয়ন ইন্টার। ভারতীয় সময় রাত ঠিক সাড়ে ১২ টা থেকে শুরু হবে এই ম্যাচ। সেভিয়ার ঝুলিত রয়েছে রেকর্ড পাঁচ বার ইউরোপা লীগ জয়ের কৃতিত্ব। আজ ষষ্ঠবার ট্রফি ঘরে তোলার জন্য মাঠে নামছে সের্জিও রিগুইলনের, ফার্নান্দো, লুকাস অকোম্পাসরা।

অন্যদিকে এবার টুর্নামেন্ট ফেভারিট ইন্টার মিলান। চলতি মরশুমে দাপটের সঙ্গে খেলেছে অ্যান্টেনিও কন্তের দল। ইন্টার মিলান উয়েফা ইউরোপা লিগ জিতেছে তিনবার। তবে ২০১০-১১ মরশুমে চ্যাম্পিয়ন লিগ জয়ের পর আর কোনও শিরোপা ঘরে ওঠেনি ইতালিয়ান ক্লাবটির। ১৯৯৮ সালে শেষবার ইউরোপা লিগ জিতেছিল ইতালির দলটি। দীর্ঘদিন পর আবারও কোনো বড় শিরোপা জয়ের হাতছানি ইন্টারের সামনে। সিরি আ'তে জুভেন্তাসের চেয়ে মাত্র এক পয়েন্ট পেছনে থেকে শেষ করেছে তারা। সবচেয়ে বড় কথা, ইন্টারের আর্জেন্টাইন স্ট্রাইকার লউটারো মার্টিনেজ এবং বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু রয়েছেন স্বপ্নের ফর্মে। তাই তাঁদের আটকাতে বিশেষ কৌশলে মাঠে নামতে হবে জুলেন লোপেতেগুইর শিষ্যদের।

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচ কবে?

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচ ২২ অগাস্ট শনিবার (শুক্রবার রাত)।

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচ কখন শুরু হবে?

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচ শুরু ভারতীয় সময় রাত সাড়ে ১২টায়।

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচ কোথায় দেখা যাবে?

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচ সোনি স্পোর্টস চ্যানেলে দেখা যাবে। সোনি পিকচার্স স্পোর্টস নেটওয়ার্ক ইউরোপা লিগের অফিশিয়াল ব্রডকাস্টার। ভক্তরা সোনি টেন ২ ও সোনি টেন ২ এইচডি চ্যানেলে চোখ রাখুন। হিন্দিতে ধারাভাষ্য় শুনতে সোনি টেন ৩ ও সোনি টেন ৩ এইচডি চ্যানেল দেখুন।

কোথায় লাইভ অনলাইন স্ট্রিমিং পাওয়া যাবে?

ইউরোপা লিগের ফাইনালে সেভিয়া বনাম ইন্টার মিলান ম্যাচের লাইভ স্ট্রিমিং পাওয়া যাবে সোনি লিভ-এ (SonyLIV)।