SC East Bengal vs ATK Mohun Bagan Match Prediction in ISL 2021-22: শনিবার কলকাতা ডার্বি, কোন দলের জেতার সম্ভাবনা বেশি?
ATK Mohun Bagan (Photo Credits: Twitter/ISL)

ভারতীয় ফুটবলের অন্যতম মর্যাদাপূর্ণ খেলায় এসসি ইস্ট বেঙ্গল এবং এটিকে মোহনবাগান (SC East Bengal vs ATK Mohun Bagan) শনিবার ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়ামে মরসুমের প্রথম কলকাতা ডার্বিতে (Kolkata Derby) একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হবে। ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2021-22) এই সংস্করণের জন্য দুই দলই তাদের স্কোয়াডে কিছু পরিবর্তন করেছে। এটিকে মোহনবাগান তাদের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে হারিয়েছে। যদিও জামশেদপুর এফসি-র বিরুদ্ধে ম্যাচে আটকে যায় এসসি ইস্টবেঙ্গল। যাইহোক, কলকাতা ডার্বিতে দুই দলের খেলা মানেই আলাদা উত্তেজনা। তাই দুই দলই চাইবে নিজেদের সেরাটা দিয়ে পুরো পয়েন্ট ঘর তুলতে।

গত মরসুমের আইএসএলে প্রথমবার মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল। অল্পের জন্য গতবার শিরোপা হাতছাড়া হয়েছে সবুজ মেরুনের। দুই দলই ট্রান্সফার মার্কেটের সময় সেরা খেলোয়াড়দের বেছে নিয়েছে। আরও পড়ুন: NorthEast United FC vs Kerala Blasters Live Streaming: কোথায়, কখন দেখবেন নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম কেরালা ব্লাস্টার্স এফসি ম্যাচের সরাসরি সম্প্রচার?

কলকাতা ডার্বিতে কোন দলের জেতার সম্ভাবনা বেশি?

দুই দল এর আগে আইএসএল-এ একে অপরের বিরুদ্ধে ২টি ম্যাচ খেলেছে। দুটি ম্যাচেই জিতেছে এটিকে মোহনবাগান। তাই সামনের ম্যাচেও সবুজ মেরুন ব্রিগেড ফেবারিট হিসাবেই লড়াই শুরু করবে। এটি মরসুমের প্রথম কলকাতা ডার্বি এবং উভয় দলের জন্য শুধুমাত্র দ্বিতীয় ম্যাচ হওয়ায় উত্তেজনার পারদ তুঙ্গে থাকবে। এটিকে মোহনবাগানের আক্রমণাত্মক দক্ষতা এসসি ইস্টবেঙ্গলের জন্য কঠিন হবে বলে মনে করা হচ্ছে।