Pritam Kotal Staying At ATK Mohun Bagan: এটিকে মোহনবাগানেই থাকছেন ডিফেন্ডার প্রীতম কোটাল, জানিয়ে দিল ক্লাব
Pritam Kotal (Photo credit: Twitter)

কলকাতা, ২৯ জুলাই: আগামী মরসুমেও এটিকে মোহনবাগানেই (ATK Mohun Bagan) থাকছেন ডিফেন্ডার প্রীতম কোটাল (Pritam Kotal)। আজ শুক্রবার সোশাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে প্রীতম কোটেলের চুক্তি বাড়ানোর কথা জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। মোহনবাগান দিবসেই অন্য খেলোয়াড়দের সঙ্গে অনুশীলনে দেখা যায় প্রীতম কোটাল। তখনই এটা বোঝা গিয়েছিল যে কোটাল আগামী মরসুমেও সবুজ মেরুনেই থেকে যাচ্ছেন।

অভিজ্ঞ প্রীতম কোটাল হিরো আইএসএল-এ সবুজ মেরুনের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই ক্লাব চুক্তি বাড়ানোর পরে তিনি বলেছেন, "সবুজ মেরুন জার্সি পরার আবেগটাই আলাদা। নতুন মরসুমে আমাদের সামনে এশিয়ান পর্যায়ে শ্রেষ্ঠত্ব প্রমাণ করার সুযোগ আছে। এএফসি কাপে জোনাল সেমিফাইনালে জেতার জন্য ঝাঁপাতে হবে আমাদের। এবার আমাদের দল আরও শক্তিশালী। তিনজন ভাল বিদেশি ডিফেন্ডারকে সই করিয়েছে ক্লাব। এই দল নিয়ে এএফসি কাপে আমাদের ভাল ফল করা সম্ভব।" আরও পড়ুন: India vs Australia, Commonwealth Games 2022: বিশ্বচ্যাম্পিয়ন অজিদের বিরুদ্ধে জয়ের মুখে থেকে হার হরমনপ্রীত-দের

প্রীতমের মতো মোহনবাগানে রয়ে যাচ্ছেন প্রণয় হালদারও। শোনা গিয়েছিল তাঁকেও নাকি দলে নেওয়ার প্রস্তাব দিয়েছি ইমামি ইস্টবেঙ্গল। তবে, সেই প্রস্তাব ফিরিয়ে সবুজ মেরুনেই থেকে যাচ্ছেন প্রণয়।