Portugal vs Turkey, EURO 2024 Live Streaming: পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪; সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Portugal vs Turkey (Photo Credit: @Football__Tweet/ X)

ইউরো কাপ ২০২৪-এর 'এফ' গ্রুপের নিজেদের দ্বিতীয় ম্যাচে ডর্টমুন্ডের বিভিবি স্টেডিয়ামে ক্রিশ্চিয়ানো রোনালদোর নেতৃত্বাধীন পর্তুগাল খেলবে তুরস্কের বিপক্ষে।পর্তুগাল ২-১ গোলে চেক রিপাবলিককে এবং তুরস্ক ৩-১ গোলে জর্জিয়াকে পরাজিত করে 'এফ' গ্রুপের খেলা শুরু করে। আজ ডর্টমুন্ডে পর্তুগাল বা তুরস্কের জয় এবং হামবুর্গে জর্জিয়া-চেক প্রজাতন্ত্রের ড্র ইউরো কাপ ২০২৪ এর প্রি-কোয়ার্টার ফাইনালে উভয় দলের জায়গা নিশ্চিত করবে। পর্তুগাল দলের গভীরতা ও শক্তির কারণে মার্টিনেজকে আবারো কঠিন কিছু সিদ্ধান্ত নিতে হবে। মিডফিল্ড অ্যাঙ্কর হিসেবে ফেরার চেষ্টা করছেন জোয়াও পালহিনহা। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে তার রেকর্ড ১৪ গোলের সংখ্যা বাড়াতে চাইবেন রোনালদো। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশেল প্লাতিনির গোল তাঁর চেয়ে পাঁচ কম, যার নয় গোলের সবকটিই একই টুর্নামেন্টে (1984) এসেছিল। ইউরোতে এটি হবে রোনালদোর রেকর্ড ২৭তম ম্যাচ। অন্যদিকে, চোটের কারণে জর্জিয়ার বিপক্ষে জয়ে অংশ নিতে পারেননি ইরফান ক্যান কাহভেচি এবং এখনও তুরস্কের সঙ্গে পুরোদমে অনুশীলন শুরু করেননি। Georgia vs Czech Republic, EURO 2024 Live Streaming: জর্জিয়া বনাম চেক প্রজাতন্ত্র, ইউরো ২০২৪; সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

কবে, কোথায় আয়োজিত হবে পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ?

২২ জুন জার্মানির ডর্টমুন্ডের বিভিবি স্টেডিয়ামে (BVB Stadium, Dortmund) ইউরো ২০২৪ ম্যাচে মুখোমুখি হবে পর্তুগাল বনাম তুরস্ক।

কখন থেকে শুরু হবে পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ?

পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৯ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় রাত ১০টায়।

জেনে নিন টিভিতে কোথায় পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network) এবং বাংলাদেশে সোনি সিক্সে (Sony Six) দেখানো হবে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ

সোনি-লিভ (Sony-Liv) অ্যাপ ও ওয়েবসাইটে পর্তুগাল বনাম তুরস্ক, ইউরো ২০২৪ ম্যাচ সরাসরি দেখা যাবে।