Poland vs Austria, EURO 2024 Live Streaming: পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪; সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Robert Lewandowski (Photo Credit: @OneFootball/ X)

ইউরো ২০২৪ (EURO 2024)-এর পরবর্তী ম্যাচে অস্ট্রিয়ার মুখোমুখি হওয়ার সাথে সাথে পোল্যান্ডের আজ লক্ষ্য থাকবে ঘুরে দাঁড়ানোর। আগের ম্যাচে নেদারল্যান্ডসের কাছে ১-২ গোলে হেরেছিল পোলিশরা। ১৬ মিনিটে অ্যাডাম বুকসের গোলে এগিয়ে যায় পোল্যান্ড। তবে কোডি গাকপো ও ওয়াউট ওয়েগহোর্স্ট একটি করে গোল করে ডাচদের জয় নিশ্চিত করেন। আজ, শুক্রবার (২১ জুন) বার্লিনের অলিম্পিয়াস্তাদিয়ন স্টেডিয়ামে 'ডি' গ্রুপের ম্যাচটি অনুষ্ঠিত হবে। অস্ট্রিয়াও তাদের টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ফ্রান্সের কাছে ০-১ গোলে হেরেছে। ফরাসি দলকে কঠিন লড়াই উপহার দেওয়ার পর এবার পোল্যান্ডের বিপক্ষে জয়ের দিকে নজর থাকবে অস্ট্রিয়াদের। মুখোমুখি লড়াইয়ে পোল্যান্ড এবং অস্ট্রিয়ার ম্যাচ খেলা হয়েছে মোট ১১টি। যেখানে, পোল্যান্ডের জয় এসেছে ৬টি ম্যাচে এবং অস্ট্রিয়া জয় পেয়েছে ৩ টিতে এবং ড্র হয়েছে ২টি ম্যাচ। Slovakia vs Ukraine, EURO 2024 Live Streaming: স্লোভাকিয়া বনাম ইউক্রেন, ইউরো ২০২৪; সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

কবে, কোথায় আয়োজিত হবে পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ?

২১ জুন জার্মানির বার্লিনের অলিম্পিয়াস্তাদিয়ন স্টেডিয়ামে (Olympiastadion, Berlin) ইউরো ২০২৪ ম্যাচে মুখোমুখি হবে পোল্যান্ড বনাম অস্ট্রিয়া।

কখন থেকে শুরু হবে পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ?

পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৯ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় রাত ১০টায়।

জেনে নিন টিভিতে কোথায় পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে সোনি স্পোর্টস নেটওয়ার্কে (Sony Sports Network) এবং বাংলাদেশে সোনি সিক্সে (Sony Six) দেখানো হবে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ

সোনি-লিভ (Sony-Liv) অ্যাপ ও ওয়েবসাইটে পোল্যান্ড বনাম অস্ট্রিয়া, ইউরো ২০২৪ ম্যাচ সরাসরি দেখা যাবে।