Mohun Bagan: রবিবার মোহনবাগান ক্লাবে আসছে আই লিগ ট্রফি, হায়াত রিজেন্সিতে হবে ট্রফির উন্মোচন
ডার্বি (Photo Credits: IANS)

কলকাতা, ১৫ অক্টোবর: মোহনবাগান (Mohun Bagan) ক্লাবে আসছে আই লিগ (I-League trophy) ট্রফি।‌ ১৮ অক্টোবর শহরের একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠানের পর রোড–শো করে ক্লাবে নিয়ে আসা হবে ট্রফিটি। সেই মতো এবার অনুষ্ঠানের সূচি এবং কোন কোন রাস্তা দিয়ে রোড–শো হবে, তা জানিয়ে দেওয়া হল ক্লাবের তরফ থেকে। সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, বৃস্পতিবার ক্লাবের তরফ থেকে জানানো হয়, ১৮ অক্টোবর রবিবার সকাল ১১ টায় হায়াত রিজেন্সি হোটেলে আই লিগ ট্রফিটির আনুষ্ঠানিক উন্মোচন করা হবে। উপস্থিত থাকবেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়া এআইএফএফের পক্ষ থেকে থাকবেন আই লিগ CEO সুনন্দ ধর। এছাড়াও মোহনবাগান ক্লাবের তরফ থেকে উপস্থিত থাকবেন সভাপতি স্বপন সাধন বসু সহ অন্য কর্তারা।

ক্লাবের তরফে জানানো হয়েছে, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এভাবে অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সমর্থকদের কথা মাথায় রেখে এরপর বিশাল রোড শো হবে। ওই অনুষ্ঠানের পর হোটেল থেকে ট্রফিটি শোভাযাত্রার মধ্যে দিয়েই ক্লাবে পৌঁছবে। মাঝে উল্টোডাঙা হয়ে শ্যামবাজার পাঁচ মাথার মোড়, মোহনবাগান লেন হয়ে শোভাযাত্রাটি যাবে। এর মাঝে বেশ কয়েকটি জায়গাতে দাঁড়ানোও হবে। খোলা জিপে কাচের বাক্সে রাখা থাকবে ট্রফিটি। আরও পড়ুন: Lakshmipathy Balaji Death Hoax: গাড়ি দুর্ঘটনায় মৃত ভারতীয় দলের প্রাক্তন বোলার লক্ষ্মীপতি বালাজি, ভুয়ো টুইটে উত্তাল সোশাল মিডিয়া

এখানেই অবশ্য শেষ নয়। আগামী ২ থেকে ৫ নভেম্বর পর্যন্ত সদস্য-সমর্থকদের জন্য ক্লাব তাঁবুতেই কাচের বাক্সে রাখা থাকবে আই লিগ। প্রতিদিন ১২টা থেকে বিকেল ৫ পর্যন্ত ক্লাবে এসে ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন তাঁরা। এছাড়া হাওড়া, ধর্মতলা, দেশপ্রিয় পার্ক এবং হেঁদুয়া–বিবেকানন্দ রোড–এই চার জায়গায় আই লিগ জয়ের কথা জানিয়ে চারটি স্কাই বেলুনও ওড়ানো হবে।