গোল করেও ক্ষোভে সেলিব্রেশন করলেন না লিওনেল মেসি!
বার্সা সমর্থকদের আচরণে ক্ষুব্ধ মেসি। ( (Photo Credits- Facebook @fcbarcelona)

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার জার্সিতে দারুণ একটা মরসুম কাটালেন লিওনেল মেসি। নিজে ৪৮টা গোল করেছেন, বার্সা স্প্যানিশ লা লিগা জিতেছে। তবু ঘরের মাঠ ন্যু ক্যাম্পে মরসুমের শেষ ম্যাচটা মোটেই সুখকর হল না মেসিদের কাছে। এমনকি মেসিরা ২৫মে কোপা দেল রে-কাপের ফাইনালে ভ্যালেন্সিয়াকে হারালেই কাপ জিতে নেবে বার্সালোনা। তার মানে মেসিরা 'ডোমেস্টিক ডবল'ও করতে পারেন। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে লিভারপুলের কাছে ০-৪ হেরে বিদায়ের পর মেসিদের ওপর ক্ষোভ ঢেলে দিচ্ছেন বার্সা সমর্থকরা।

সোশ্যাল মিডিয়াতে-তো বটেই, এমনকি বার্সা-র ফুটবলারদের দেখতেই পেলেই বিদ্রুপ করছেন সমর্থকরা। গেটাফে ম্যাচে নামার আগে বিপক্ষ দলের ফুটবলাররা যখন লা লিগার জেতায় মেসিদের 'গার্ড অফ অনার' দিচ্ছেন, তখন স্টেডিয়ামে উপস্থিত বার্সা সমর্থকরা ক্রমাগত বিদ্রুপের স্বর ছুঁড়ে দিতে থাকেন। আর এতেই ক্ষুব্ধ হন মেসি।

ক্লাবের সমর্থকদের ওপর সেই ক্ষোভ থেকে গত রবিবার গেটাফের বিরুদ্ধে ম্যাচে গোলের পর সেলিব্রেশন পর্যন্ত করলেন না অধিনায়ক মেসি। আর এটা নিয়েই চলছে জোর আলোচনা। মেসি এর আগে তার দেশ আর্জেন্টিনার সাংবাদিকদের ওপরও ক্ষোভ দেখিয়েছিলেন। দেশের সাংবাদিকদের বয়কটও করেছিলেন 'এমএল টেন'।