Ballon d'Or Messi Photo Credit: Twitter@ANI

২০২৬ ফিফা বিশ্বকাপে তিনি খেলবেন কি না তা নিয়ে অনিশ্চয়তা আছে। তারই মাঝে জীবনের নতুন ইনিংস শুরু করে দিলেন লিওনেল মেসি। খেলার পর এবার বিনোদনের দুনিয়ার ঢুকে পড়লেন মেসি। নিজের প্রযোজনা সংস্থা 525 Rosario খুলে ফেললেন লিও টেন। প্রযোজনা সংস্থার নাম দিলেন, '525 রোজারিও'। প্রসঙ্গত, আর্জেন্টিনার রোজারিওতে জন্ম নেওয়া মেসি তাঁর জন্মস্থানকে খুবই ভালবাসেন। তাই নিজের সংস্থার নামটা সেই নামেই রাখেলন। মেসির প্রযোজনা সংস্থা বেশ কিছু সিনেমা, ওয়েব সিরিজ প্রযোজনার কাছ শুরু করছে। যাতে থাকতে চলেছেন হলিউডের নামজাদা সেলেবরা। এসবের পাশাপাশি স্পোর্টস ইভেন্ট, লাইভ কনসার্টেরও আয়োজন করেব মেসির প্রোডাকশন হাউস। অনেকেই বলছেন, মেসির আত্মজীবীনীমূলক সিনেমা যদি তার প

কাতার বিশ্বকাপ জয়ের পরে অনেকেই ধরে নিয়েছিলেন, তিনি আর দেশের জার্সিতে খেলবেন না। কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে চলতি বছর কোপা আমেরিকায় খেলেন এবং দেশকে আরও একবার চ্যাম্পিয়নের ট্রফি এনে দেন। কিন্তু কোপা আমেরিকার ফাইনালে ভয়বাহ চোটের পর নতুন করে প্রশ্ন শুরু হয়েছে এখন ৩৭ বছররের মেসি দু বছর পরের আমেরিকা, মেক্সিকো, কানাডায় হতে চলা বিশ্বকাপে খেলবেন কি? আর্জেন্টিনার কোচ স্কালোনিও এই নিয়ে ধোঁয়াশা রেখেছেন। চোটে সারিয়ে মার্কিন পেশাদার লিগে ইন্টার মিয়ামির জার্সিতে নেমে পড়ে গোল করা শুরু করেছেন। তবে কোপা ফাইনালের পর আর দেশের হয়ে খেলতে নামেননি তিনি।

প্রযোজনা সংস্থা খুললেন মেসি

মেসির অনিপস্থিতিতে ক দিন আগে বিশ্বকাপের যোগ্যতাপর্বে কলম্বিয়ার কাছে হেরে যায় আর্জেন্টিনা। তবে এখনও স্কালোনির দল পয়েন্ট তালিকায় শীর্ষেই আছে।