Emami To Invest In East Bengal: ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হচ্ছে ইমামি গ্রুপ, নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর
East Bengal (Photo Credits: Quess East Bengal FC)

কলকাতা, ২৫ মে: ইনভেস্টর সমস্যা মিটল ইস্টবেঙ্গলের (East Bengal)। লাল-হলুদের নতুন বিনিয়োগকারী হচ্ছে ইমামি গ্রুপ (Emami Group)। আজ নবান্নে দু’পক্ষের সঙ্গে আলোচনার পর ইস্টবেঙ্গল এবং ইমামি গ্রপের গাঁটছড়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

বুধবার নবান্নে ইস্টবেঙ্গল এবং ইমামি গ্রুপের কর্তাদের সঙ্গে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। তাঁর মধ্যস্থতাতেই ইস্টবেঙ্গলে বিনিয়োগ করতে রাজি হয়ে যায় ইমামি গ্রুপ। মুখ্যমন্ত্রী বলেন, “ইস্টবেঙ্গল-মোহনবাগান বাংলার ফুটবলের ঐতিহ্য। মোহনবাগানের মতো ইস্টবেঙ্গলও আইএসএলে খেলবে। ইমামি গ্রুপ বিনিয়োগ করায় ক্লাবের আইএসএল খেলার সব সমস্যা মিটে গেল।” আরও পড়ুন: Australia in Srilanka: খরচ বাঁচাতে শ্রীলঙ্কায় ফ্লাডলাইটে নয়, দিনের আলোয় খেলবে অস্ট্রেলিয়া

দীর্ঘদিন ধরেই ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী নিয়ে বিস্তর জল্পনা চলছিল। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) হাত ধরে ইস্টবেঙ্গলে (East Bengal) ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) বিনিয়োগ করতে চলেছে বলে খবর প্রকাশিত হয়। এর আগে বাংলাদেশের বসুন্ধরা গোষ্ঠীর সঙ্গে ইস্টবেঙ্গল কর্তারা কথাবার্তা বললেও শেষ পর্যন্ত চুক্তি হয়নি। আজ সব জল্পনা ও জটিলতা কাটিয়ে বিনিয়োগকারী সমস্যা মিটল লাল-হলুদে।