Hyderabad FC vs Bengaluru FC: ইন্ডিয়ান সুপার লিগে বেঙ্গালুরু এফসি-কে ১-০ গোলে হারাল হায়দরাবাদ এফসি
Hyderabad FC vs Bengaluru FC (Photo: Twitter)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2021-22) বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)-কে ১-০ গোলে হারাল হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। ৪ ম্যাচ খেলে ৭ পয়েন্ট সংগ্রহ পেয়ে লিগ টেবিলে তৃতীয় স্থানে চলে গেল হায়দরাবাদ। অন্যদিকে, ৫ ম্যাচ থেকে ৪ পয়েন্ট সংগ্রহ করে বেঙ্গালুরু চলে গেল নবম স্থানে। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করে হায়দরাবাদ। প্রথমার্ধের ৭ মিনিটেই গোল পেয়ে যায় তারা। বাঁ দিকে থেকে নিখিল পূজারির পাস করা বল পেয়ে যান বার্থোলোমিউ ওগবেচে। সুযোগ নষ্ট করেননি তিনি। ওগবেচে বল ঢুকিয়ে দেন বেঙ্গালুরুর জালে।

প্রথমার্ধে খেলার ঝাঁঝ আরও বাড়ায় হায়দরাবাদ। ২৭ মিনিটে একটি কর্নার পায় বেঙ্গালুরু। যদিও, সেটা গোলে রূপান্তরিত হয়নি। ৩১ মিনিটে গোল করার সুবর্ণ সুযোগ পায় হায়দরাবাদ। ওগবেচের কাছ থেকে বেঙ্গালুরুর গোল লক্ষ্য করে শট নেন সিভেরিও। কিন্তু বল বারের উপর দিয়ে চলে যায়। ৪৩ মিনিটে বেঙ্গালুরুর অধিনায়ক সুনীল ছেত্রীর হেড হায়দরাবাদের বারের উপর দিয়ে চলে যায়। আরও পড়ুন: Pele Hospitalized: কোলন টিউমারের কামড়, ফের হাসপাতালে ভর্তি পেলে

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই সমতা ফেরাতে মরিয়া হয়ে ওঠে বেঙ্গালুরু। ৪৭ মিনিটে ক্লাইটনের শট নেন গোল লক্ষ্য করে। যদিও সেভ করেন হায়দরাবাদের গোলকিপার কাট্টিমণি। ৫৬ মিনিটে আবারও গোল রক্ষা করেন কাট্টিমণি। রামিরেসের কাছ থেকে পাস পেয়ে আবারও গোল লক্ষ্য করে শট নিয়েছিলেন ক্লাইটন।

৬১ মিনিটে খেলায় সমতা আনার সুযোগ ফের নষ্ট করেন ক্লাইটন। একটা লব ধরে ক্লাইটনকে বল দিয়ে দেন দানিশ ফারুক। ক্লাইটন জায়গা করে নিয়ে গোলে শট নেন কিন্তু কাট্টিমণিকে বিব্রত করতে পারেননি। ৬৪ মিনিটে আবার সুযোগ। এ বার ক্লাইটনের শট সরাসরি কাট্টিমণির হাতে গিয়ে পড়ে। ৮৩ মিনিটে হায়দরাবাদের চিংলেনসানা অঘটন ঘটাতে পারতেন। তিনি প্রায় আত্মঘাতী গোল করে ফেলেছিলেন।