NorthEast United FC vs Jamshedpur FC: আইএসএলে আজ নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি; জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
নর্থ ইস্ট ইউনাইটেড। (File Image)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) আজ শুক্রবার গোয়ার ভাস্কোর তিলক ময়দানে জামশেদপুর এফসি-র মুখোমুখি হবে নর্থইস্ট ইউনাইটেড এফসি (NorthEast United FC vs Jamshedpur FC)। আইএসএলের চলতি মরশুমে নর্থইস্ট ইউনাইটেড এফসি অন্যতম শক্তিশালী দল। ড্র করলেও এখনও পর্যন্ত তারা একটি খেলাতও হারেনি। মুম্বাই সিটি এফসির বিপক্ষে ১-০ গোলে জয় নিয়ে তারা লিগের সূচনা করেছিল। তার পর থেকে তারা তাদের পরবর্তী ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে ড্র করেছে। তারা বেঙ্গালুরু এফসি, এফসি গোয়া, কেরালা ব্লাস্টার্স এবং চেন্নাইন এফসির সঙ্গে পয়েন্ট ভাগ করে নিয়েছে। চলতি মরশুমে তাদের জয় এসেছে এসসি ইস্টবঙ্গলকে হারিয়ে।

অন্যদিকে জামশেদপুর এফসি এখনও পর্যন্ত তাদের সেরাটা দিতে পারেনি। তবে লিগের শক্ত দলগুলির বিরুদ্ধে তাদের জেতার ধারাবাহিকতা রয়েছে। চেন্নাইন এফসির কাছে ২-১ গোলে হেরে তারা তাদের অভিযান শুরু করেছিল, কিন্তু তখন থেকেই অপরাজিত ছিল। তারা ওড়িশা এফসি, হায়দরাবাদ এফসি, মুম্বাই সিটি এফসি এবং এসসি ইস্টবেঙ্গলের কাছে হারেনি। এমনকী শক্তিশালী এটিকে মোহনবাগান দলের বিরুদ্ধে তারা ২-১ গোলে জয় পেয়েছে।

নর্থইস্ট ইউনাইটেড এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: গুরমিত, গুরুজিন্দর কুমার, আশুতোষ মেহতা, ডিলান ফক্স, বেনজামিন লাম্বোট, খাসা কামারা, লালেংমাভিয়া, নবমইঙ্গনবা মেটেই, ইদ্রিসা সিলা, সুহাইর ভাদাক্কেপিডিকা, লুইস মাচাডো।

জামশেদপুর এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: টিপি রেহেনেশ, স্টিফেন ইজে, পিটার হার্টলি, করণ আমিন, রিকি লাল্লামামা, মোহাম্মদ মোবাশির, জ্যাকিচাঁদ সিং, আলেকজান্দ্রে লিমা, অমরজিৎ সিং কিয়াম, উইলিয়াম লালনফেলা, নেরিজাস ভালস্কিস।

পরিসংখ্যান: এর আগ দুই দল ৫ বার মুখোমুখি হয়েছে। ৪টি ম্যাচ ড্র হয়েছে। একটি করে ম্যাচ জিতেছে দুই দল।