Kerala Blasters FC vs SC East Bengal: আইএসএলে আজ কেরালা ব্লাস্টার্স এফসি এবং এসসি ইস্টবেঙ্গল; জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

রবিবার ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2020-21) দ্বিতীয় ম্যাচে গোয়ার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হবে কেরালা ব্লাস্টার্স এফসি এবং এসসি ইস্টবেঙ্গল (Kerala Blasters FC vs SC East Bengal)। ইন্ডিয়ান সুপার লিগের এই মরশুমে দুটি দলই জয়ের মুখ দেখেনি। তাই আজ দুই দলই ৩ পয়েন্ট ঘরে তুলতে ঝাঁপাবে।। উভয় দলই তাদের পাঁচটি ম্যাচে ১০টি করে গোল খেয়েছে। দুর্বল ডিফেন্স ও ভুল আক্রমণ দুই দলের বড় উদ্বেগ।

প্রতিটি ম্যাচে দুর্দান্ত শুরু করা সত্ত্বেও উভয় পক্ষই ধারাবাহিকতা রক্ষায় ব্যর্থ হয়েছে। বিরতি পরেই তারা গোল হজম করছে। যাতে দ্বিতীয়ার্ধে তারা লড়াইয়ের জায়গায় পৌঁছতে পারছে না। কেরালার প্রধান কোচ কিবু ভিকুনা আশা করবেন তাঁর দল দুটো হারের হতাশা কাটিয়ে উঠতে সক্ষম হবে। ইয়েলো ব্রিগেড তাদের আগের দুটি আইএসএল ম্যাচে এফসি গোয়া এবং বেঙ্গালুরু এফসির বিপক্ষে হেরেছে। শেষ ম্যাচে হায়দরাবাদ এফসিকে হারিয়েছে এসসি ইস্টবেঙ্গল। এটাই তাদের এই মরশুমে প্রথম জয়।

কেরালা ব্লাস্টার্স এফসি-র সম্ভাব্য প্রথম একাদশ: অ্যালবিনো গোমেস, বাকারি কোনে, নিশু কুমার, কোস্টা ন্যামোইনসু, প্রশান্ত করুথাদথকুনি, জ্যাকসন সিং, রাহুল কেপি, ভিসেন্টে গোমেজ, ফ্যাসুন্দো পেরেরেরা, গ্যারি হুপার।

এসসি ইস্টবেঙ্গলের সম্ভাব্য প্রথম একাদশ: দেবজিৎ মজুমদার, নারায়ণ দাস, স্কট নেভিলি, মহম্মদ ইরশাদ, শেহনাজ সিং, অ্যান্টনি পিলিংটন, জ্যাক মাগোমা, মোহাম্মদ রফিক, ম্যাটি স্টেইনম্যান, সি কে ভিনিথ, জেজে লালপেখলুয়া।

পরিসংখ্যান: দুই দল এই প্রথমবার আইএসএল-র মঞ্চে মুখোমুখি হবে।