ISL 2020-21: এটিকে-মোহনবাগানের প্রধান স্পনসর SBOTOP.net
Mohun Bagan-ATK Merger (Photo Credits: Twitter/ Mohun Bagan)

আইএসএলের (ISL) সপ্তম সংস্করণের আগে তাদের মুখ্য স্পনসরের (‌Principal Sponsor)‌ নাম ঘোষণা করল এটিকে-মোহনবাগান (ATK Mohun Bagan)। SBOTOP.net নামের সংস্থাটি এবার এটিকে-মোহনবাগানোর প্রধান স্পনসর। শুক্রবার ক্লাবের তরফ থেকে বিবৃতি দিয়ে এই খবর জানানো হয়েছে। এই সংস্থা ফুটবল, ক্রিকেট-সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার কভারেজে স্পনসর হিসেবে যুক্ত রয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগের বিখ্যাত ক্লাব লিডস ইউনাইটেডের মুখ্য স্পনসর হিসেবে এই সংস্থা যুক্ত।

এটিকে-মোনবাগানের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিএফও) রঘু আইয়ার নতুন স্পনসরকে স্বাগত জানিয়ে বলেন, “আমাদের প্রিন্সিপাল টিম স্পনসর হিসাবে SBOTOP.net-কে পেয়ে আমরা আনন্দিত। তাদের সমর্থনের জন্য আমরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাই এবং আইএসএল মরশুম শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” কলকাতা জায়ান্টদের সঙ্গে নতুন চুক্তির বিষয়ে সংস্থার বিজনেস ডেভলপমেন্ট অফিসার স্কাই ট্যানার বলেন, "এটিকে মোহনবাগানের সঙ্গে এই অংশীদারিত্বের অংশ নিয়ে আমরা আনন্দিত।" আরও পড়ুন: Happy Birthday Virat Kohli: শুভ জন্মদিন বিরাট কোহলি! একঝলকে কোহলির রেকর্ডের তালিকা

ক্রিকেট এবং ফুটবলে শীর্ষস্থানীয় ক্রীড়া ইভেন্টগুলিতে SBOTOP.net কভারেজের বিস্তৃত সুযোগ সরবরাহ করে। এটি বিশ্বের শীর্ষস্থানীয় স্পোর্টস লিগগুলির সংবাদ সরবরাহ করে। তারা প্রিমিয়ার লিগের ক্লাব লিডস ইউনাইটেডেরও প্রধান স্পনসর। ২০ নম্ভেবর থেকে শুরু হচ্ছে আইএসএল। উদ্বোধনী ম্যাচে এটিকে-মোহনবাগানের প্রতিপক্ষ কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্স। ২৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচে তারা এসসি ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে।