FIFA World Cup Asian Qualifiers 2022: হতাশ সুনীল ছেত্রীর মুখে ফিরে আসার শপথ
যুবভারতীতে মন ভরাতে ব্যর্থ সুনীল ছেত্রী ব্রিগেড। (Photo Credits: IANS)

কলকাতা, ১৬ অক্টোবর: FIFA World Cup Asian Qualifiers 2022: এমন পরিবেশে খেলার সুযোগ খুব কম মেলে। একেবারে ভরা যুবভারতী। গ্যালারি জুড়ে চিৎকার 'ইন্ডিয়া, ইন্ডিয়া'। চারিদিকে পতাকা, ছবি। এত বড় একটা মনমুগ্ধকর পরিবেশে সুনীল ছেত্রীরা ব্যর্থ হলেন। তার মাঝেই বাংলাদেশের বিরুদ্ধে প্রাক বিশ্বকাপের ম্যাচে খেলতে নেমে কোনওরকমে ড্র করল ভারত। যে বাংলাদেশ (Bangladesh) এখন ফিফা ক্রম তালিকায় (FIFA Ranking) ১৮৭ নম্বরে আছে।

বাংলাদেশের বিরুদ্ধে ড্র করায় হতাশ ভারত অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri) হতাশাপ্রকাশ করে জানালেন,"গত রাতে আমরা সল্টলেক স্টেডিয়ামে ভাল পারফরম্যান্স মেলে ধরতে পারিনি, এবং আমাদের পুরো দল এতে হতাশ।"আরও পড়ুন-কোন শহরের কর্মচারীরা বেশি উপকৃত হবে? দেখে নিন সেই তালিকা

তিনটে ম্যাচ খেলা হয়ে গেল কোনও জয় এল না ভারতের। বাংলাদেশের বিরুদ্ধে ড্র করে পরবর্তী রাউন্ডে ওঠার আশায় ধাক্কা লাগল। কাতার ম্য়াচ থেকে পয়েন্ট এসে যতটা আনন্দ হয়েছিল ভারতীয় ড্রেসিংরুমে। বাংলাদেশের বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করে ততটাই হতাশা এল। এখান থেকে ঘুরে দাঁড়ানোর শপথ নিচ্ছে ভারতীয় দল। আগামী ১৪ নভেম্বর, তাজিকিস্তানের দুশনাবে-তে আফগানিস্তানের বিরুদ্ধে নামছে ভারত। সেই ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে চান সুনীল ছেত্রীরা। পাঁচ দলের গ্রুপে ভারত এখন দু পয়েন্ট সংগ্রহ করে তার নম্বর স্থানে আছে। পয়েন্ট তালিকায় শীর্ষে কাতার (৪ ম্যাচে ১০), দুইয়ে ওমান (৩ ম্য়াচে ৬), তিনে আফগানিস্তান (৩ ম্যাচে ৩ পয়েন্ট)।