Champions League Quarter-Final Result: চ্যাম্পিয়ন্স লিগে ড্র ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদের, সমতায় শেষ আর্সেনাল-মিউনিখও
Real Madrid vs Manchester City (Photo Credit: @ChampionsLeague/ X)

রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার সিটি: গতরাতের ম্যাচ শুরুর প্রথম ১৫ মিনিটেই বেশ গোলের দেখা পায় দুই দল। ম্যানচেস্টার সিটি (Manchester City) ২ মিনিটের মাথায় প্রথম গোল করে, গোলটি আসে সিলভা ফ্রি কিকের মাধ্যমে। ১২ মিনিটের মাথায় সিটির ভুল পায়ে এবং বল জালে জড়ান রুবেন ডিয়াস, তিনি খেলা সমতায় ফেরালে এর ৩ মিনিটের মাথায় রিয়ালের অর্ধাংশ থেকে রদ্রিগোর পায়ে দ্বিতীয় গোলটি আসে। মাত্র ১৫ মিনিটের খেলায় স্কোর হয় ২-১। রিয়ালের হয়ে গতকাল দারুণ পারফর্ম করছেন ভিনিসিয়ুস জুনিয়র, ভালভার্দে ও রদ্রিগো। দ্বিতীয়ার্ধের শুরুটা প্রথমার্ধের মতোই হয়, যেখানে শীর্ষে ছিল সিটি তবে বারবার প্রচণ্ড আক্রমণের এই ঢেউ ভাঙতে সক্ষম হয় রিয়াল। অবশেষে অনিবার্য ঘটনা ঘটে ৬৬তম মিনিটে এবং সিটির হয়ে ফোডেন বল জালে জড়ান। দ্বিতীয় গোলের কিছুক্ষণেই মিনিটেই আসে ম্যানচেস্টার সিটির তৃতীয় গোল! ৭০ মিনিটে গোল করেন গভার্দিওল, সিটির হয়ে এটি তার প্রথম গোল। খেলায় পিছিয়ে গেলেও রিয়ালের হয়ে ৭৯ মিনিটে গোল করেন ভালভার্দে এবং খেলা ৩-৩ গোলে শেষ হয়। Cristiano Ronaldo Raises His Fist At Referee: লাল কার্ড দেখার পর রেফারির দিকে ঘুষি মারতে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(দেখুন ভাইরাল ভিডিও)

বায়ার্ন মিউনিখ বনাম আর্সেনাল: এমিরেটস স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখের (Bayern Munich) সঙ্গে ড্র করার পর আর্সেনালের (Arsenal) চ্যাম্পিয়ন্স লিগের আশা ঝুলে রয়েছে। গতকাল ম্যাচে বুকায়ো সাকার মাত্র ১২ মিনিটের গোলে এগিয়ে যায় আর্সেনাল। বিরতির আগে বুন্দেসলিগায় তাদের খারাপ ফর্মকে মিথ্যা প্রমাণ করে বায়ার্ন ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়৷ ছয় মিনিট পর আর্সেনালের প্রাক্তন ফরোয়ার্ড সার্জ গ্যানাব্রি সমতাসূচক গোলটি করেন৷ ৩২ মিনিটের মাথায় উইলিয়াম সালিবা লেরয় সানেকে ফাউল করলে কেইনের মুহূর্ত আসে। ইংল্যান্ড অধিনায়কের পেনাল্টিতে আর্সেনালের বিপক্ষে ২০টি ম্যাচে ১৫তম গোল করেন। খেলায় যখন জয়ের দিকে জার্মান দল তখনই মিকেল আর্তেতার দলে বিকল্প খেলোয়াড় হিসেবে আসা লিয়ান্দ্রো ট্রোসার্ড সমতাসূচক গোল করেন ৭৬ মিনিটে।