Brazil vs Argentina, International Friendly 2019: ব্রাজিল বনাম আর্জেন্টিনা ফ্রেন্ডলি ম্যাচ কোথায় কোথায় দেখা যাবে, জেনে নিন ক্লিক করে
(Photo Credits: Getty Images)

রিয়াধ, ১৫ নভেম্বর: শুক্রবার রাত সাড়ে ১০টায় রিয়াধে ফ্রেন্ডলি ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই চির প্রতিদ্বন্ধি ব্রাজিল ও আর্জেন্টিনা (Brazil vs Argentina, International Friendly 2019) । আন্তর্জাতিক ফুটবলে অন্যতম প্রতিদ্বন্ধির লড়াই দেখতে মুখিয়ে রয়েছে ফুটবল বিশ্ব। ব্রাজিল (Brazil) তাদের শেষ চারটি খেলায় জিততে পারেনি এবং খেলায় ফেরার জন্য লড়াই চালাচ্ছে। অন্যদিকে কোপা অ্যামেরিকায় ( Copa America) ব্রাজিলের কাছে হারের পর থেকে আর্জেন্টিনা ( Argentina) তাদের খেলায় যথেষ্ট উন্নতি করেছে। ম্যানেজার লিওনেল স্কালোনি (Lionel Scaloni) অবশ্যই ইকুয়েডরের বিরুদ্ধে ৫ গোলে জয় ও জার্মানির বিরুদ্ধে ড্র করার জন্য দলেরে খেলোয়াড় প্রতি মুগ্ধ। তবে ব্রাজিলের বিপক্ষে জয় পেতেই চিনি সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন। তবে সাম্প্রতিক সময়ে ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা খুব কম ম্যাচই খেলেছে। এই প্রতিবেদনে আপনি ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচের লাইভ স্ট্রিমিংয়ের সমস্ত তথ্য, ভারতীয় সময়ে কখন খেলা শুরু হবে, বিনামূল্যে লাইভ টেলিকাস্ট এবং কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে সে সম্পর্কে বিশদ জানতে পারবেন।

কোপা অ্যামেরিকায় লেফারির সঙ্গে ঝামেলার পর তিন ম্যাচের জন্য সাসপেন্ড ছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। আজকের ম্যাচে তিনি দলে ফিরছেন। পাওলো ডাইবালার দুর্দান্ত ফর্মে রয়েছেন। তাই তাঁকে সঙ্গে নিয়েই ম্যাচের ভাগ্য নিজেদের দিকে বদলাতে চাইবেন মেসি। অ্যাঞ্জেল ডি মারিয়া এবং মাউরো ইকার্দি ছন্দে নেই। তবে অভিজ্ঞ স্ট্রাইকার সার্জিও আগুয়েরো দলের রয়েছেন। আর্জেন্টিনার হয়ে মিডফিল্ডে সামলাবেন লিয়ানড্রো পেরেদেস। অন্যদিকে ইন্টার মিলানের হয়ে ইতালিতে লুটারো মার্টিনেজ গোল পেয়েছেন। তাই তাঁকেও মাঠে নামানো যেতে পারে।

অন্যদিকে চোটের কারণে আজকের ম্যাচে নেই নেইমার (Neymar) ও ডেভিড নেরেস। যা ব্রাজিলের জন্য এক বিশাল ধাক্কা। তবে রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড রদ্রিগো গোয়েসকে দলে রাখা হয়েছে। আজই তাঁর জাতীয় দলে অভিষেক হতে চলেছে। তিনি সবার নজর থাকবেন। ক্যাসেমিরো এবং ফিলিপ কৌতিনহো মিডফিল্ডে রয়েছেন। শুরু থেকেই মাঠে নামতে পারেন গ্যাব্রিয়েল জেসুস এবং রবার্তো ফিরমিনো।

ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচের সময়:

ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ ১৫ নভেম্বর ভারতীয় সময় রাত সড়ে ১০টার সময় শুরু হবে। ম্যাচটি সৌদি আরবের কিং সৌদ বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে (King Saud University Stadium) হবে।

ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ ভারতে লাইভ টেলিকাস্ট কোথায় দেখা যাবে:

ব্রাজিল এবং আর্জেন্টিনা ফুটবল অনুরাগীদের জন্য হৃদয় বিদারক খবর। কারণ ব্রাজিল বনাম আর্জেন্টিনা এই বন্ধুত্বপূর্ণ ম্যাচ লাইভ টেলিকাস্ট আমাদের দেশে পাওয়া যাবে না।

ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ ভারতে কোথায় বিনামূল্যে লাইভ স্ট্রিমিং অনলাইনে দেখা যাবে:

ব্রাজিল বনাম আর্জেন্টিনা আন্তর্জাতিক ম্যাচ জিএইচডি স্পোর্টস অ্যাপে (GHD Sports App) এবং ফ্যানকোডে (FanCode) সরাসরি স্ট্রিমিং দেখ