Mohun Bagan Handed I-League 2019/20 Trophy: ৮ মাসের অপেক্ষার অবসান, মোহনবাগানের হাতে উঠল আই লিগ ট্রফি
মোহনবাগানের হাতে উঠল আই লিগ ট্রফি (Twitter)

কলকাতা, ১৮ অক্টোবর: ৮ মাসের অপেক্ষার আজ অবসান হল। অবশেষে মোহনবাগানের (Mohun Bagan) হাতে আই লিগের (I-League 2019/20) ট্রফি (Trophy) তুলে দেওয়া হল। ৮ মাস আগে আই লিগ জিতেছিল সবুজ-মেরুন। করোনার জন্য স্থগিত ছিল ট্রফি দেওয়া। আজ শহরের একটি পাঁচতারা হোটেলে কর্মকর্তাদের উপস্থিতিতে ট্রফি তুলে দিলেন এআইএফএফ (AIFF) কর্তারা। পস্থিত ছিলেন আই লিগের সিইও সুনন্দ ধর এবং রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় এবং মোহনবাগানের শীর্ষকর্তারা। বিকেলে ক্লাবে রয়েছে এই আনন্দে অনুষ্ঠান।

ট্রফি দেওয়ার অনুষ্ঠানে ছিলেন ধনচন্দ্র। ভিডিয়ো কলে গোয়া থেকে ছিলেন চ্যাম্পিয়ন কোচ কিবু ভিকুনা, বেইতিয়া, আশুতোষ মেহতা, শুভ ঘোষ-সহ আই লিগ জয়ী দলের একাধিক খেলোয়াড়।আরও পড়ুন: Sunil Narine Cleared By Suspect Bowling Action Committee: অবৈধ বোলিং অ্যাকশন নিয়ে সুনীল নারিনকে ক্লিনচিট আইপিএল সাসপেক্ট বোলিং কমিটি

হোটেলের অনুষ্ঠানের পর ট্রফি নিয়ে আসা হবে ক্লাব তাঁবুতে। ইতিমধ্যেই ট্রফি নিয়ে মিছিল শুরু হয়ে গেছে। উল্টোডাঙা, শ্যামবাজার, গিরিশ পার্ক, ধর্মতলা হয়ে ট্রফি আসবে মোহনবাগান ক্লাবে। ২ থেকে ৫ নভেম্বর অবধি ক্লাব তাঁবুতে সমর্থকদের জন্য রাখা থাকবে ট্রফি।