David Warner: ভাইয়ের বিয়ে থেকে সরাসরি কপ্টারে উড়ে এসে বিগ ব্যাশে মাঠে নামলেন ডেভিড ওয়ার্নার, দেখুন ভিডিয়ো
David Warner's Copter landed on The Ground. (Photo Credits: X)

নিজের ভাইয়ের বিয়ে বলে কথা। এ দিকে পেশাদারিত্বের তাড়না। আর দুই দিকে ভারসাম্য করে চলতে একেবারে হেলিকপ্টার ভাড়া করে মাঠে ল্যান্ডিং করে বিগ ব্যাশ লিগে খেলতে নেমে পড়লেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। ক দিন আগে টেস্ট এবং ওয়ানডে থেকে অবসর নেওয়া ওয়ার্নার শুক্রবার বিগ ব্যাশের ম্যাচ খেলতে সিডনি ক্রিকেট গ্রাউন্টের ঠিক পাশেই তার কপ্টার থেকে নেমে সরাসরি নেমে পড়লেন ম্যাচ খেলতে। ক দিন আগেই এই সিডনিতেই পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলে পাঁচ দিনের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ওয়ার্নার। আর ওয়ার্নারকে ফেয়ারওয়েল দেওয়ার জন্য এসসিজি মাঠের পাশে লেখা হয়েছিল, 'থ্যাঙ্কস ডেভ'। মাঠে লেখা সেই 'থ্যাঙ্কস ডেভ' লেখা স্লোগানের পাশেই থামল ওয়ার্নারের কপ্টার।

বিগ ব্যাশ টি-২০তে আজ সিডনি ডার্বিতে মুখোমুখি সিডনি থান্ডার ও সিডনি সিক্সার্স। সিডনি থান্ডারের হয়ে খেলা ওয়ার্নার ম্যাচ মিস না করতে হান্টার ভ্যালিতে হওয়া বিয়ের আসর থেকে সেসনক বিমানবন্দর থেকে কপ্টারে চড়ে সরাসরি মাঠে নেমে পড়লেন। মাত্র আধ ঘণ্টার কপ্টার সফরেই এসসিডি-তে পৌঁছে যান ওয়ার্নার। সেই সময় এখানে উড়ে আসার কোনও বিমান ছিল না। আর সড়ক পথে আসতে লেগে যেতে অনেকটা সময়। ওয়ার্নারের এই কপ্টার যাত্রা দেখে তাঁর সতীর্থ তথা সিডনি সিক্সার্সের ক্রিকেটার শেন অ্যাবট মজা করে বললেন, ডেভের জীবনটা অনেকটা হলিউডের সিনেমার মত। গত বছর মোটা টাকার চুক্তিতে সিডনি থান্ডারে যোগ দেন ওয়ার্নার। এ বছর সেই চুক্তি শেষ হচ্ছে।

দেখুন কীভাবে মাঠের মধ্যে নামল ওযার্নারের কপ্টার

আন্তর্জাতিক ক্রিকেট জীবন শেষ করে অজি তারকা ওপেনার এবার কমেন্ট্রি বক্সে ঢুকে পড়ছেন। আগামী বছর ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে তাঁকে ধারভাষ্য দিতে দেখা যাবে। তবে বিগ ব্যাশে তিনি আগামী মরসুমেও খেলতে চান বলে জানিয়েছেন।