T20 World Cup 2021: আইপিএলে ধোনিদের ডেরাতে থেকেই বিশ্বকাপে নামবেন বিরাটরা, ২ অক্টোবরে দুবাইয়ে যাচ্ছেন সাপোর্ট স্টাফরা
MS Dhoni (Photo Credits: Twitter)

দুবাই, ২৭ সেপ্টেম্বর: আইপিএল (IPL 2021) শেষে হলেই সংযুক্ত আরব আমিরশাহি (UAE) ও ওমানে (Oman) শুরু হবে টি টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2021)। আইপিএল ফাইনাল ১৫ অক্টোবর, আর টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু ১৭ অক্টোবর থেকে। এই টি টোয়েন্টি বিশ্বকাপে খেলতে ভারতীয় দল থাকতে পারে দুবাইয়ে চেন্নাই সুপার কিংসের হোটেলে। মানে বিশ্বকাপে মেন্টর ধোনিকে আর হোটেল বদল করতে নাও হতে পারে। বিরাট, রোহিত-রা বরং ব্যাগপত্র নিয়ে ধোনির হোটেলে চলে আসবেন টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে। আগামী ২ অক্টোবর বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সার্পোট স্টাফরা দুবাইয়ে চলে যাচ্ছেন। তাঁরা আইপিএলে ধোনিদের হোটেলেই থাকবেন। তার আগে তাদের ৬দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। আরও পড়ুন: আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে ২ উইকেটে হারাল ধোনির চেন্নাই সুপার কিংস

দেখুন টুইট

টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ দুবাইয়ে ২৪ অক্টোবর, পাকিস্তানের বিরুদ্ধে। ধোনিরা এখন যে হোটেলে থেকে আইপিএলে খেলছেন, সেখান থেকেই সোজা মাঠে বিশ্বকাপ খেলতে যাবে টিম ইন্ডিয়া। এমনটাই জানা যাচ্ছে। প্রসঙ্গত, টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে থাকছেন মহেন্দ্র সিং ধোনি।

১৭ অক্টোবর থেকে শুরু হবে টি টোয়েন্টি বিশ্বকাপ। প্রথমে হবে গ্রুপ লিগের খেলা। যেখানে বাংলাদেশ, শ্রীলঙ্কা, স্কটল্যান্ডের মত দেশগুলি সুপার ১২-তে ওঠার লড়াইয়ে নামবেন। সুপার ১২-তে দুটি গ্রুপে ৬টি করে দেশ থাকছে। সেখান থেকে দুটি করে দল সেমিফাইনালে উঠবে।