Cristiano Ronaldo: কাতারের বিরুদ্ধে গোল রোনাল্ডোর, দেশের হয়ে ১১২তম আন্তর্জাতিক গোল করে কী বললেন সিআরসেভেন
Cristiano Ronaldo (File Photo)

কাতারের (Qatar) বিরুদ্ধে পর্তুগালের (Portugal) প্রীতি ম্যাচে গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। গতকাল, রবিবার রাতে কাতারকে ৩-০ গোলে হারায় পর্তুগাল। রোনাল্ডো ম্যাচের ৩৭ মিনিটে গোল করে। দেশের হয়ে রোনাল্ডোর এটি ১১২তম গোল।  দেশের হয়ে এটি ছিল রোনাল্ডোর ১৮১ তম ম্যাচ। পর্তুগালের জার্সিতে গোল করার পর রোলাল্ডো লিখলেন, " দেশের জার্সিতে খেলা সব সময় গর্বের। আমি দারুণ খুশি আমার দেশ আরও একটা পরীক্ষায় সফল হল। "

এবার দেশের জার্সিতে ২০২২ ফিফা বিশ্বকাপ যোগ্যতা নির্ণয়ক পর্বের ম্যাচে খেলার কথা বলে সিআরসেভেন বলেছেন, " আরও একটা পরীক্ষা অপেক্ষা করে আছে সামনে। আমাদের সবার লক্ষ্য একটাই, ২০২২ ফিফা বিশ্বকাপে খেলার যোগ্যতাঅর্জন করা।" আরও পড়ুন: DC vs CSK, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন দিল্লি ক্যাপিটালস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের সরাসরি সম্প্রচার

প্রসঙ্গত, ২০২২ বিশ্বকাপের মূলপর্বে ওঠার যোগ্যতা নির্ণয়ক পর্বে গ্রুপ এ-তে আছে পর্তুগালের। পর্তুগালের সঙ্গে একই গ্রুপে আছে সার্বিয়া, লুক্সেমবার্গ, রিপাবলিক অফ আয়ারল্যান্ড ও আজারবাইজান। প্রত্যেকে ৮টা করে ম্যাচ খেলবে। রোনাল্ডোরা ৫ ম্যাচে ১৩ পয়েন্ট পেয়ে দু নম্বরে আছেন। একটা ম্যাচ বেশি খেলে সার্বিয়া পেয়েছে ১৪ পয়েন্ট। মঙ্গলবার রাতে লুক্সেমবার্গের বিরুদ্ধে নামছে রোনাল্ডোরা। যে লুক্সেমবার্গ ৫ ম্যাচে ৬ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে থেকে কার্যত ছিটকে গিয়েছে। রোনাল্ডোর বিশ্বকাপে সরাসরি ওঠার পথে প্রধান প্রতিপক্ষ সার্বিয়া।