Wriddhiman Saha’s Facebook Account Locked: ৭ মাস ফেসবুক অ্যাকাউন্ট লক, টুইটারে সাহায্য চাইলেন ক্রিকেটার ঋদ্ধিমান সাহা
ঋদ্ধিমান সাহা (Photo Credits: IANS)

ভারতের টেস্ট দলের উইকেট কিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট (Facebook Account) লক হয়ে রয়েছে। তাও আবার একদিন বা দু'দিন নয়। ৭ মাস ধরে নিজের অ্যাকাউন্ট ওপেন করতে পারছেন না তিনি। সেই কারণে এবার ফেসবুকেরই দ্বারস্থ হয়েছেন ঋদ্ধিমান। টুইটারে এই সংক্রান্ত অভিযোগ জানিয়ে পোস্ট করেছেন ৩৫ বছরের এই ক্রিকেটার। ট্যাগ করেছেন ফেসবুককে। বিষয়টি নিয়ে সাহায্য চেয়েছেন তিনি।

টুইটারে ঋদ্ধিমান লেখেন, "গত ৭ মাস ধরে আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট লক আউট হয়ে আছে। এখন, একটি নতুনও খুলতে পারছি না। #facebookindia 😏 কেউ দয়া করে এটি দেখুন এবং আমাকে সাহায্য করুন।" টুইট করার পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঋদ্ধিমান সাহার টুইটের জবাব দেয়নি ফেসবুক ইন্ডিয়া। যদিও ঋদ্ধিমানের এক অনুরাগী তাঁকে এথিক্যাল হ্যাকারের সাহায্য নিতে বলেছেন। আরও পড়ুন: বরিভালির গলি থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম, আন্তর্জাতিক ক্রিকেটে ১৩ বছর পূর্ণ রোহিত শর্মার

করোনাভাইরাস মহামারীর কারণে অন্য ক্রিকেটারদের মতো ঋদ্ধিমানও মাঠের বাইরে। শেষবার ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে খেলেছিলেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষেও দলে ছিলেন তিনি। তবে প্রথম এরাগোতে তাঁর বদলে সুযোগ পান ঋষভ পন্থ।