WI vs SA 1st T20I Live Streaming: ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০; সরাসরি দেখবেন যেখানে
WI vs SA (Photo Credit: @TheLionPrideSL/ X)

জামাইকার সাবিনা পার্কে শুক্রবার ২৪ মে থেকে শুরু হওয়া ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে। তিনটি খেলা দুই দলের জন্য বিশ্বকাপের প্রস্তুতির জন্য শেষ সুযোগ হিসাবে কাজ করবে। তবে, আইপিএল ২০২৪ (IPL 2024)-এর প্লে-অফের কারণে উভয় দলের মূল খেলোয়াড়রা এই গুরুত্বপূর্ণ সিরিজটি মিস করবে। নিয়মিত অধিনায়ক রোভম্যান পাওয়েলের অনুপস্থিতিতে, যিনি এই মুহূর্তে রাজস্থান রয়্যালসের সাথে রয়েছেন, ব্র্যান্ডন কিং ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেবেন। আলজারি জোসেফ এবং শেরফেন রাদারফোর্ডের মতো খেলোয়াড়রাও আইপিএল ২০২৪-এ ব্যস্ত থাকবেন। শাই হোপ ও নিকোলাস পুরানকেও বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে, ডেভিড মিলার, এইডেন মার্করাম, মার্কো জ্যানসেন, কাগিসো রাবাডা, ট্রিস্টান স্টাবস, হেনরিখ ক্লাসেন এবং কেশব মহারাজের মতো খেলোয়াড়দেরও মিস করবে দক্ষিণ আফ্রিকা। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দক্ষিণ আফ্রিকা দলে নির্বাচিত না হওয়া রাসি ডার ডুসেন দক্ষিণ আফ্রিকার দলকে নেতৃত্ব দেবেন। USA vs BAN 2nd T20I Live Streaming: মার্কিন যুক্তরাষ্ট্র বনাম বাংলাদেশ, দ্বিতীয় টি-২০, সরাসরি দেখবেন যেখানে

দক্ষিণ আফ্রিকাঃ রিজা হেন্ড্রিক্স, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), র‍্যাসি ভ্যান ডার ডুসেন (অধিনায়ক), ম্যাথু ব্রেটজকে, রায়ান রিকেলটন, প্যাট্রিক ক্রুগার, অ্যান্ডিল ফেলুকায়ো, উইয়ান মুল্ডার, অ্যানরিখ নর্টজে, জেরাল্ড কোয়েটজি, তাবরিজ শামসি, লুঙ্গি এনগিডি, বিয়র্ন ফর্টুইন, ওটনিএল বার্টম্যান, নাকাবা পিটার।

ওয়েস্ট ইন্ডিজঃ ব্র্যান্ডন কিং (অধিনায়ক), জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, অ্যালিক আথানাজে, রোস্টন চেজ, ফ্যাবিয়ান অ্যালেন, জেসন হোল্ডার, কাইল মায়ার্স, আকিল হোসেন, রোমারিও শেফার্ড, ওবেড ম্যাককয়, গুদাকেশ মোতি, হেইডেন ওয়ালশ, ম্যাথু ফোর্ড, শামার জোসেফ।

কবে, কোথায় আয়োজিত হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ?

২৪ মে জামাইকার সাবিনা পার্কে (Prairie View Cricket Complex, Houston) প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা।

কখন থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ?

ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ১২ঃ৩০টায় (আজ)

জেনে নিন টিভিতে কোথায় ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ ভারত সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে ওয়েস্ট ইন্ডিজ বনাম দক্ষিণ আফ্রিকা, প্রথম টি-২০ ম্যাচ সরাসরি দেখা যাবে।