SA vs ENG 2020: এবার করোন আক্রান্ত ইংল্যান্ডের ২ ক্রিকেটার, সাউথ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ ঘিরে আশঙ্কার মেঘ
South Africa vs England (Photo Credits: Twitter / ICC)

করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত ইংল্যান্ডের ২ ক্রিকেটার। আজ প্রথম একদিনের ম্যাচ শুরুর আগেই আবারও স্থগিত হয়ে গেল ইংল্যান্ড-সাউথ আফ্রিকা (SA vs ENG 1st ODI 2020) প্রথম ওয়ানডে। দুই ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসতেই ইংল্যান্ড দলের বাকি খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের আইসোলেশনে রাখা হয়েছে। আজই জানা গেছিল, যে হোটেলে ক্রিকেটাররা রয়েছেন সেই ভাইনইয়ার্ড হোটেলের দু'জন কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপরই ইংল্যান্ড দলের সব খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের পরীক্ষা করা হয়। আর তাতে দুই খেলোয়াড়ের রিপোর্ট পজিটিভ আসে।

জানা যাচ্ছে, এই পরিস্থিতিতে পুরো সিরিজ বাতিল করে দেওয়া হতে পারে। তবে দুই বোর্ডের তরফে এখনও কিছু জানানো হয়নি। শুক্রবার টস হওয়ার এক ঘণ্টারও কম সময় আগে কেপটাউনে সাউথ আফ্রিকা ও ইংল্যান্ড প্রথম ওয়ানডে স্থগিত হয়ে যায়। কারণ, সাউথ আফ্রিকা দলের এক ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হন। এর আগে সাউথ আফ্রিকা স্কোয়াডের দুই খেলোয়াড় করোনাভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষার পরে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি। আরও পড়ুন: Mumbai City FC vs Odisha FC: আইএসএলে আজ মুম্বাই সিটি এফসি বনাম ওড়িশা এফসি; জেনে নিন সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইংল্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর অ্যাশলে গিলস বলেছেন, "আমরা আফসোস করছি যে আমরা আজকের ওয়ানডেতে খেলতে পারছি না, তবে খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের সুরক্ষা আমাদের প্রাথমিক উদ্বেগ। আমরা ক্রিকেট সাউথ আফ্রিকার সঙ্গে যোগাযোগ রেখে চলেছি।"