Sushant Singh Rajput Death: খড়গপুর স্টেশনে বসে ধোনি, সুশান্ত সিংয়ের মৃত্যুতে ছবি পোস্ট করে শোকবার্তা চেন্নাই সুপার কিংসের
Sushant Singh Rajput (Photo Credits: Twitter/ Chennai Super Kings)

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আত্মহত্যা করলেন। বান্দ্রার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়ে। আত্মহত্যা (Suicide) করেছেন বলেই প্রাথমিক ভাবে জানিয়েছে মুম্বই পুলিশ। সুশান্তর অকাল মৃত্যুতে বিভিন্ন ক্ষেত্রের মানুষরা শোকপ্রকাশ করেছেন। বাদ যাননি ক্রীড়া জগতের কৃতীরাও। আইপিএল দল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকবার্তা প্রকাশ করেছে।

কাই পো ছে দিয়ে বলিউডে অভিষেক হওয়া সুশান্ত সিং রাজপুত তাঁর অভিনয় দক্ষতায় বিশ্বজুড়ে অনেককে মুগ্ধ করেছেন। তবে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমানে চেন্নাই দলের অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) বায়োপিকে ধোনির চরিত্র করে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন সুশান্ত। সেই কারণে তিনি ক্রীড়া জগতের মধ্যেও বেশ বিখ্যাত ছিলেন। আরও পড়ুন: Sushant Singh Rajput's Demise: মেলেনি কোনও সুইসাইড নোট, ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ (দেখুন ছবি)

অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করতে সিএসকে টুইটারে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক থেকে একটি স্টিল ছবি শেয়ার করেছে। যাতে অভিনেতাকে খড়গপুর রেল স্টেশনে একটি বেঞ্চে বসে থাকতে দেখা যায় .. ‘এখনও শকে রয়েছি। মারাত্মকভাবে অন্যায়' পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে। বায়োপিকে অভিনয় করার পরেই কেরিয়ারের সাফল্যের চূড়ায় পৌঁছে যান তিনি। নিজেও হয়ে ওঠেন আইকন। আসলে সুশান্ত সিংয়ের মধ্যেও ছিল ধোনির একটুকরো। নীরজ পাণ্ডে পরিচালিত এই ছবির সৌজন্যেই সুশান্ত সিংয়ের নাম প্রত্যেক ভারতীয়র কাছে পরিচিতি পেয়েছিল। ধোনিকে আসলে বড় পর্দায় বিশ্বাসযোগ্য করে তুলেছিলেন সুশান্ত। তিনিই জনগণকে ধোনির ব্যক্তিগত জীবনে উকি মারার সুযোগটা করে দিয়েছিলেন।