Steve Smith Gets Stuck In Elevator: মেলবোর্নের হোটেলের লিফটে ১ ঘণ্টা আটকে অস্ট্রেলিয়ান তারকা ব্যাটার স্টিভ স্মিথ, দেখুন ভিডিও
Steve Smith (Photo Credits: Twitter Video Grab)

মেলবোর্নের একটি হোটেলে (Melbourne Hotel) লিফটে (Elevator) আটকে পড়লেন অস্ট্রেলিয়ান তারকা ব্যাটার স্টিভ স্মিথ (Steve Smith)। বৃহস্পতিবার লিফটে আটকে পড়ার পর সেখানে তাঁকে প্রায় ১ ঘন্টা কাটাতে হয়। সতীর্থ মার্নাস লাবুসেন তাঁকে উদ্ধারের চেষ্টা করেন। লিফটে আটকে পড়ার ভিডিও লাইভ করেছিলেন স্মিথ। একটি রডের সাহায্যে লিফটের দরজা খোলার চেষ্টা করার সময় লাবুসচেন স্মিথকে চকলেট অফার করেছিলেন। দুজনেই টেকনিশিয়নদের সাহায্যের জন্য সেই সময় অপেক্ষা করেছিলেন।

স্মিথ দাবি করেছেন, আসলে লিফটটি খারাপ হয়ে গিয়েছিল। সেই সময়ে ৩২ বছরের তারকা ক্রিকেটার লিফটটি ভিতর থেকে খোলার চেষ্টা করেছিলেন। অন্যদিকে মার্নাস ল্যাবুশেন বাইরে থেকে লিফটটি খোলার চেষ্টা করছিলেন। কিন্তু তাঁদের প্রচেষ্টা ব্যর্থ হয়েছিল। অবশেষে একজন টেকনিশিয়ন দরজা খুলতে সফল হন। তখন স্মিথ বাইরে বেরিয়ে আসেন। তাঁর অস্ট্রেলিয়ান সতীর্থরা হাততালি দিয়ে তাঁকে স্বাগত জানান।

দেখুন ভিডিও: 

ইনস্টাগ্রামে স্মিথ লিখেছেন,"আমি আমার ফ্লোরেই ছিলাম। কিন্তু দরজা খুলছিল না। লিফটি খারাপ হয়ে গিয়েছিল। আমি দরজা খোলার অনেক চেষ্টা করেছি, আমি ভিতর থেকে খোলার চেষ্টা করছিলাম, অন্য দিকে মার্নাস (ল্যাবুশেন) বাইরে থেকে খোলার চেষ্টা করছিল। এতে অবশ্য খুব বেশি লাভ হয়নি। সত্য়ি কথা বলতে, আমি ঠিক এই রকম সন্ধ্যে কাটানোর পরিকল্পনা করিনি।"