Sri Lanka Premier League 2021: ৪ ডিসেম্বরে শুরু হবে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ, ফাইনাল ২৩ তারিখ
Representational Image (Photo Credits: ANI)

ডিসেম্বরে শুরু হবে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ (Sri Lanka Premier League 2021)। ৪ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। বৃহস্পতিবার এই খবর জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এবার এই টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় সংস্করণ হবে। বিদেশি খেলোয়াড়দের রেজিস্ট্রেশন ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা।

২৯ জুলাই থেকে শুরু হওয়ার কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগ। তবে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়া হয়। কারণ, বিদেশি প্লেয়ারদের এই সময়ে পাওয়া যাচ্ছিল না। তবে সব জটিলতা কাটিয়ে আজ টুর্নামেন্ট শুরুর কথা জানিয়েছে দ্বীপ রাষ্ট্রের ক্রিকেট বোর্ড। যদিও টুর্নামেন্ট শেষ করার জন্য ডিসেম্বরের শেষ সময়সীমা এখন ভারসাম্যে ঝুলে আছে। বর্তমান কোয়ারান্টিন লকডাউন ১ অক্টোবর শেষ হওয়ার কথা। তারপর কোভিড পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে। সেক্ষেত্রে লকডাউন বাড়লে টুর্নামেন্ট শুরু নিয়ে জটিলতা আসতে পারে। আরও পড়ুন: ICC T20 World Cup 2021 Anthem: ‘Let the world know, This is your show’- আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থিম সংগীত প্রকাশ আইসিসি-র

প্রিমিয়ার লিগের দ্বিতীয় সংস্করণ শুরুর হওয়ার আগেই নানা সমস্যা দেখা দিয়েছিল। দুই দল কলম্বো কিংস এবং দাম্বুলা ভাইকিংকে চুক্তি ভঙ্গের দায়ে টুর্নামেন্ট থেকে বের করে দেওয়া হয়েছে।