SRH vs PBKS Live Streaming: আইপিএলে আজ সানরাইজার্স হায়দরাবাদ বনাম পঞ্জাব কিংস; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
SRH vs PBKS Live Streaming

রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস (Sunrisers Hyderabad vs Punjab Kings)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) হায়দরাবাদ ও পঞ্জাবের মধ্যে ম্যাচ হবে। হায়দরাবাদ এবং পঞ্জাব, উভয় দলেই জন্য আইপিএলের প্লে-অফে ওঠার আর কোনও সুযোগ নেই। হায়দরাবাদ তাদের শেষ লড়াইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তিন রানে জয় পেয়েছে। অন্যদিকে, লিগ টেবিলে সপ্তম স্থানে থাকা পঞ্জাব কিংস জয় দিয়েই এবারের মতো আইপিএল অভিযান শেষ করার লক্ষ্যে থাকবে।

আজকের ম্যাচে অধিনায়ক কেন উইলিয়ামসনকে পাবে না হায়দরাবাদ দল। দ্বিতীয় সন্তানের জন্মের কারণে তিনি নিউজিল্যান্ডে ফিরেছেন। ভুবনেশ্বর কুমার বা ওয়েস্ট ইন্ডিজের সদ্য ঘোষিত সাদা বলের অধিনায়ক নিকোলাস পুরান দলকে নেতৃত্ব দিতে পারেন।

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচটি কোথায় হবে?

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচটি কখন শুরু হবে?

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচটি ২১ মে, শনিবার সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে। টস হবে সাতটায়।

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।