SRH vs MI, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের সরাসরি সম্প্রচার
Mumbai Indians (Photo Credits: Twitter/@krunalpandya24)

আইপিএলের (IPL 2021) ৫৫তম ম্যাচে আজ মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হবে এই ম্যাচ। আজ আইপিএলের দুটি ম্যাচ একসঙ্গে হবে। অন্য ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর লড়বে দিল্লি ক্য়াপিটালসের সঙ্গে। দুটি ম্যাচই শুরু হবে সন্ধে সাড়ে সাতটাই। হায়দরাবাদ ও মুম্বই, উভয় দলই যথাক্রমে আরসিবি এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গত ম্যাচে জিতেছে।

প্লে অফের দৌড় থেকে আগেই ছিটকে গিয়েছে হায়দরাবাদ, তবে আজকের ম্যাচ রোহিতের নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের খুবই গুরুত্বপূর্ণ। প্লে -অফের জন্য যোগ্যতা অর্জনের জন্য আজকের ম্যাচ তাদের জিততেই হবে, তাই আবার বেশ বড় রানের ব্যবধানে। শুক্রবার হায়দরাবাদের বিরুদ্ধে ১৭১ রানের ব্যবধানে জিততে হবে রোহিতদের। তবে, মুম্বই যদি আগে বল করে, তা হলে তাদের পক্ষে প্লে-অফে যাওয়া সম্ভব নয়।

সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ কোথায় খেলা হবে?

সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ কবে ও কখন শুরু হবে?

সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ শুক্রবার, ৮ অক্টোবর সন্ধে সাড়ে ৭টা থেকে শুরু হবে। টস হবে ৭টায়।

সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ?

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেল যেমন স্টার স্পোর্টস ১/এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট এইচিডি ১, স্টার স্পোর্টস ১ হিন্দিকে সরাসরি দেখানো হবে ম্যাচ। বাংলায় ধারাবিবরণী শোনার জন্য স্টার স্পোর্টস ১ বাংলা টিউন করুন।

অনলাইনে কী ভাবে দেখা যাবে ম্যাচ?

ডিজনি+হটস্টারের মাধ্যমে সরাসরি দেখা যাবে ম্যাচ।