SRH vs KKR, IPL 2021 Live Streaming: কোথায়, কখন দেখবেন সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) তৃতীয় ম্যাচে আজ ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে ইয়ন মর্গানের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স (Sunrisers Hyderabad vs Kolkata Knight Riders)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচ। খাতায় কলমে সানরাইজার্স হায়দরাবাদ বেশ ব্যালান্সড দল। অলরাউন্ডার, বোলিং সেকশন ও ব্যাটিং লাইনআপ কয়েকজন দুর্দান্ত প্লেয়ার রয়েছে। ডেভিড ওয়ার্নার, মনীষ পান্ডে, জেসন হোল্ডার এবং ঋদ্ধিমন সাহা এবং কেন উইলিয়ামসনের মতো মারকুটে ব্যাটসম্যান রয়েছেন। এ ছাড়াও তাদের কাছে রশিদ খান ও কেদার যাদব রয়েছেন, যারাও ব্যাট হাতে রান করতে পারে। হায়দরাবাদের পেস আক্রমণে রয়েছেন ভুবনেশ্বর কুমার, টি নটরাজন ও সন্দীপ শর্মা। মাঝের ওভারগুলিতে অলরাউন্ডার জেসন হোল্ডার বল হাতে নিতে পারেন।

অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্স গত মরশুমের খারাপ সময় কাটিয়ে উঠতে চাইবে। দলের ব্যাটিং বিভাগে রয়েছে নীতিশ রানা, শুভমন গিল, ইয়ন মর্গান, দীনেশ কার্তিক। কেকেআর শিবির আশা করবে যাতে শুরু থেকেই সুনীল নারাইন নিজের ফর্মে থাকেন। কেকেআর-র বোলিং আক্রমণে রয়েছেন প্যাট কামিনস, কমলেশ নাগরকোটি, শিবম মাভি, বরুণ চক্রবর্তী এবং পবন নেগি। আজকের ম্যাচে ফেভারিট হায়দরাবাদ। তবে কেকেআর-র জয় পাওয়ার সম্ভাবনা আছে। আরও পড়ুন: IPL 2021: স্লো ওভার-রেটের কারণে ১২ লাখ জরিমানা সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ কবে রয়েছে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ ১১ এপ্রিল, ২০২১ রবিবার।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ কখন শুরু হবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ ভারতীয় সময় সন্ধে ৭টা ৩০ মিনিটে। টস হবে ৭টায়।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

স্টার স্পোর্টস আইপিএলের সরকারি সম্প্রচারক। সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ও এর এইচডি চ্যানেলগুলি ভারতে আইপিএল-র লাইভ টেলিকাস্ট করবে। এই টিভি চ্যানেলগুলি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড় এবং স্টার স্পোর্টস ১ বাংলার মতো আঞ্চলিক চ্যানেল।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।