Coronavirus: সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি করোনা আক্রান্ত ? জানুন আসল সত্যি
সৌরভ গাঙ্গুলি ও স্নেহাশিস গাঙ্গুলি (Picture Source: Social Media)

কলকাতা, ২০ জুন: বিসিসিআই সভাপতি এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) বাড়িতে করোনার (COVID-19) থাবা। করোনা আক্রান্ত সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি (Snehashis Ganguly), তাঁর স্ত্রী এবং শশুর, শাশুড়ি। আজ সকালে কয়েকটি সংবাদমাধ্যমে এই খবর প্রকাাশিত হয়। যদিও CAB-র তরফে জানিয়ে দেওয়াা হয়েছে, স্নেহাসিশ গঙ্গুলি করোনায় আক্রান্ত হননি। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

আসলে সপ্তাহ দুয়েক আগে সৌরভের বউদির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এমনকী স্নেহাশিস গাঙ্গুলির শ্বশুর-শাশুড়িও নাকি করোনায় আক্রান্ত বলে জানা যায়। করোনা পজিটিভ হওয়ার পর থেকেই শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি সৌরভের বউদি এবং স্নেহাশিসের শ্বশুর। আজ বিভিন্ন সংবাদমাধ্যম খবর করে যে, সৌরভের বউদির পর নাকি দাদার শরীরেও সংক্রমণ ছড়িয়েছে। যদিও সেই দাবি খারিজ করে দিয়েছে CAB। আরও পড়ুন: Mashrafe Mortaza Tested Corona Positive: করোনা আক্রান্ত বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা

এক বিবৃতিতে CAB জানিয়েছে, "এটি স্পষ্ট করে বলা হচ্ছে যে স্নেহেশিস গঙ্গুলির করোনার সংক্রমণ সম্পর্কে ভুয়ো খবর প্রচার হচ্ছে। সিএবির সচিব স্নেহাশিস গাঙ্গুলি বলেছেন, "আমি পুরোপুরি সুস্থ এবং আমি প্রতিদিন অফিসে যাচ্ছি। আমার অসুস্থতা নিয়ে যে খবর করা হচ্ছে তা ভিত্তিহীন এবং এই কঠিন সময়ে তা আশা করা যায় না। আশা করি এরপরে এটি এমন অসত্য চাঞ্চল্যকর খবর বন্ধ হবে।"