SL vs ZIM 3rd T20I Live Streaming: শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
SL vs ZIM (Photo Credit: Sri Lanka Cricket/ X)

বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কা ও জিম্বাবয়ে একে অপরের মুখোমুখি হবে। লুক জংওয়ের একটি দুর্দান্ত প্রদর্শনে জিম্বাবয়েকে শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে তাদের প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক জয়লাভ করে। জংওয়ে ৩২ রানে ২ উইকেট নেওয়ার পর ব্যাট হাতে ২৫ রান করে জিম্বাবয়েকে শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জয়ের বন্দরে পৌঁছে দেন। শ্রীলঙ্কা শেষ বলের থ্রিলারে প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবয়েকে তিন উইকেটে পরাজিত করেছিল। শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে সিরিজে ১-১ সমতা থাকায় আজকের ম্যাচ হবে বেশ রোমাঞ্চকর। হেড-টু-হেড রেকর্ডে টি-টোয়েন্টি ফরম্যাটে পাঁচবার মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ও জিম্বাবয়ে। এই পাঁচটি সাক্ষাতের মধ্যে, শ্রীলঙ্কা চারটি এবং জিম্বাবয়ে একটি জিতেছে, এই জুটির সর্বশেষ লড়াইয়ে প্রথম জয় অর্জন করেছে সিকন্দর রাজারা। SL vs ZIM 2nd T20I Result: শেষ ওভারে অসামান্য জয়, শ্রীলঙ্কার বিপক্ষে জিম্বাবয়ের জয়ে সমতায় ফিরল সিরিজ

শ্রীলঙ্কা দল: পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, চরিথ আসালাঙ্কা, দাসুন শানাকা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), মাহিশ থিকসানা, দুশমন্ত চামিরা, মাথিশা পাথিরানা, দিলশান মাদুশঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, কুশল পেরেরা, আকিলা ধনঞ্জয়া, কামিন্দু মেন্ডিস, নুয়ান তুষারা।

জিম্বাবয়ে দল: জয়লর্ড গাম্বি (উইকেটরক্ষক), টিনাশে কামুনহুকামউই, ক্রেইগ আরভিন, মিল্টন শুম্বা, সিকন্দর রাজা (অধিনায়ক), রায়ান বার্ল, ক্লাইভ মাদান্দে, লুক জংউই, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগারাভা, ব্লেসিং মুজারাবানি, টনি মুনিয়োঙ্গা, ব্রায়ান বেনেট, কার্ল মুম্বা ও আইনসলে এনডিলোভু।

কবে, কোথায় আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ?

১৮ জানুয়ারি কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে (R.Premadasa Stadium, Colombo) তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ?

শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ ভারতে দেখবেন সোনি স্পোর্টসে (Sony Sports) নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ

সরাসরি অনলাইনে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, তৃতীয় টি-২০ ম্যাচ দেখতে পাবেন সোনি-লিভ (SonyLiv) এবং ফ্যানকোড (FanCode) অ্যাপে।