SL vs ZIM 1st T20I Live Streaming: শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
SL vs ZIM T20I Series 2024 (Photo Credit: Sri Lanka Cricket/ X)

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে রবিবার, ১৪ জানুয়ারি মুখোমুখি হবে জিম্বাবয়ে ও শ্রীলঙ্কা। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কা আধিপত্য বিস্তার করে ২-০ ব্যবধানে জিতেছিল। দ্বিতীয় ওয়ানডেতে বিপাকে পড়তে হলেও তৃতীয় ম্যাচে আধিপত্য বিস্তার করে আয়োজকরা। ওয়ানিন্দু হাসারাঙ্গা (Wanindu Hasaranga) ফিরে আসার পর দুর্দান্ত ফর্ম দেখান। প্রতিভাবান এই অলরাউন্ডার শেষ খেলায় সাত উইকেট নিয়ে শ্রীলঙ্কাকে আট উইকেটে জয় পেতে সহায়তা করেন। টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দেওয়ার জন্য তার হাতে এখন বিশাল দায়িত্ব রয়েছে। অন্যদিকে, জিম্বাবয়ের অধিনায়কত্ব করবেন সিকন্দর রাজা (Sikandar Raza), যিনি গত ১৮ মাসে টি-টোয়েন্টিতে ১৪ টি ম্যাচে ম্যাচসেরা হয়েছেন। তিনি স্পিনার এবং ব্যাটসম্যান উভয় হিসাবেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে আশা করা হচ্ছে। IND vs AFG 2nd T20I Live Streaming: আফগানদের বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্যে রোহিত-বিরাটরা; সরাসরি দেখুন

শ্রীলঙ্কা দল: পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, চরিথ আসালাঙ্কা, দাসুন শানাকা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), মাহিশ থিকসানা, দুশমন্ত চামিরা, মাথিশা পাথিরানা, দিলশান মাদুশঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, কুশল পেরেরা, আকিলা ধনঞ্জয়া, কামিন্দু মেন্ডিস, নুয়ান তুষারা।

জিম্বাবয়ে দল: জয়লর্ড গাম্বি (উইকেটরক্ষক), টিনাশে কামুনহুকামউই, ক্রেইগ আরভিন, মিল্টন শুম্বা, সিকন্দর রাজা (অধিনায়ক), রায়ান বার্ল, ক্লাইভ মাদান্দে, লুক জংউই, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগারাভা, ব্লেসিং মুজারাবানি, টনি মুনিয়োঙ্গা, ব্রায়ান বেনেট, কার্ল মুম্বা ও আইনসলে এনডিলোভু।

কবে, কোথায় আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ?

১৪ জানুয়ারি কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে (R.Premadasa Stadium, Colombo) প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ?

শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ ভারতে দেখবেন সোনি স্পোর্টসে (Sony Sports) নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ

সরাসরি অনলাইনে শ্রীলঙ্কা বনাম জিম্বাবয়ে, প্রথম টি-২০ ম্যাচ দেখতে পাবেন সোনি-লিভ (SonyLiv) এবং ফ্যানকোড (FanCode) অ্যাপে।