SL vs AFG 2nd ODI Live Streaming: শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে; সরাসরি দেখবেন যেখানে
SL vs AFG (Photo Credit: ACB Media/ X)

আজ রবিবার, ১১ ফেব্রুয়ারি পাল্লেকেলের পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান। শুক্রবার লঙ্কানরা আফগানদের হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা তিন উইকেট হারিয়ে ৩৮১ রানের বিশাল স্কোর দাঁড় করায়। পাথুম নিসাঙ্কা ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে ইতিহাস গড়েছেন, শ্রীলঙ্কার প্রথম ব্যাটার হিসেবে ওয়ানডে ক্রিকেটে এই মাইলফলক স্পর্শ করেছেন। ব্যাট হাতে ১৩৯ বলে ২১০ রানে অপরাজিত থাকেন তিনি। তার ইনিংসটি ২০টি বাউন্ডারি এবং আটটি ছক্কা ছিল। জবাবে আজমতউল্লাহ ওমরজাই ও মহম্মদ নবীর ইনিংস পুনরুদ্ধারের আগে নবম ওভারে আফগানিস্তানের স্কোর ৫৫/৫। দুজনেই ষষ্ঠ উইকেটে সেঞ্চুরি ও ২৪২ রানের জুটি গড়েন, কিন্তু ৩৩৯/৬ রানে ইনিংস শেষ করায় তাদের পক্ষে জয়লাভ করা সম্ভব হয়নি। ওমরজাই ও নবী যথাক্রমে ১৪৯* ও ১৩৬ রান করলেও তা যথেষ্ট ছিল না কারণ সফরকারীরা ৪২ রানে পিছিয়ে পড়ে। প্রমোদ মাদুশান শ্রীলঙ্কার হয়ে চারটি উইকেট নেন। AUS vs WI 2nd T20I Live Streaming: অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০, সরাসরি দেখবেন যেখানে

শ্রীলঙ্কা দলঃ পাথুম নিসাঙ্কা, অবিশকা ফার্নান্দো, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালঙ্কা, জনিথ লিয়ানেজ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকসানা, দিলশান মাদুশাঙ্কা, দুষ্মন্ত চামিরা, প্রমোদ মাদুশান, শেভন ড্যানিয়েল, চামিকা করুণারত্নে, আকিলা ধনঞ্জয়া, সাহান আরাচিগে, ডুনিথ ওয়েলালাগে।

আফগানিস্তান দলঃ রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাসমতুল্লাহ শাহিদি (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, গুলবাদিন নাইব, মহম্মদ নবী, ইকরাম আলিখিল (উইকেটরক্ষক), নূর আহমেদ, ফজলহাক ফারুকি, ফরিদ আহমেদ মালিক, কায়েস আহমেদ, রিয়াজ হাসান, নাভিদ জাদরান।

কবে, কোথায় আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ?

১১ ফেব্রুয়ারি পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Pallekele International Cricket Stadium) আয়োজিত হবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ।

কখন থেকে শুরু হবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ?

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি টিভিতে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ভারতে দেখবেন সোনি স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান, দ্বিতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন সোনি-লিভ (Sonyliv) অ্যাপে।