AUS vs WI 2nd T20I Live Streaming: অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০, সরাসরি দেখবেন যেখানে
Andre Russell (Photo Credit: ICC/ X)

অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ ১১ ফেব্রুয়ারি, রবিবার। অ্যাডিলেডের অ্যাডিলেড ওভালে এই ম্যাচে অস্ট্রেলিয়া ১-০ ব্যবধানে এগিয়ে খেলতে নামবে। হোবার্টের বেলেরিভ ওভালে উদ্বোধনী ম্যাচটি ছিল উচ্চ স্কোরিং, যেখানে আয়োজকরা বিজয়ী হয়। প্রথমে ব্যাট করতে নেমে ডেভিড ওয়ার্নারের ৩৬ বলে ৭০ ও টিম ডেভিডের ১৭ বলে ৩৭* ক্যামিওর সুবাদে অস্ট্রেলিয়া ২১৩ রানের বিশাল ইনিংস খেলে। উইন্ডিজ বোলাররা মোট সাতটি উইকেট নিলেও অনেক বেশি রান দিয়েছেন। আন্দ্রে রাসেল তিনটি উইকেট নিলেও ব্যয়বহুল ছিলেন। জবাবে ব্র্যান্ডন কিং (৫৩) ও জনসন চার্লস (৪২) ওয়েস্ট ইন্ডিজকে ভালো শুরু এনে দিলেও বাকি ব্যাটাররা হোঁচট খায়। জেসন হোল্ডার আপ্রাণ চেষ্টা করে ১৫ বলে ৩৪* রান করলেও তা যথেষ্ট ছিল না এবং সফরকারীরা ১১ রানে পিছিয়ে পড়ে। অ্যাডাম জাম্পা অস্ট্রেলিয়ার হয়ে সিরিজের প্রাথমিক লিড পেতে সহায়তা করে ২৬ রানে ৩ উইকেট নেন। David Warner 100th T20I: প্রথম অস্ট্রেলিয়ান হিসেবে বিরাটের সঙ্গে কোন তালিকায় নাম জুড়ল ডেভিড ওয়ার্নারের?

ওয়েস্ট ইন্ডিজ দলঃ ব্র্যান্ডন কিং, জনসন চার্লস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, ওশেন থমাস, রোস্টন চেজ, গুদাকেশ মোতি।

অস্ট্রেলিয়া দলঃ ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড, শন অ্যাবট, অ্যাডাম জাম্পা, জেসন বেহরেনডর্ফ, জশ হ্যাজেলউড, অ্যারন হার্ডি, স্পেন্সার জনসন।

কবে, কোথায় আয়োজিত হবে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০?

১১ ফেব্রুয়ারি অ্যাডিলেডের অ্যাডিলেড ওভালে (Adelaide Oval, Adelaide) দ্বিতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০?

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ

ভারতে সরাসরি টিভিতে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ দেখুন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ

সরাসরি অনলাইনে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে