Sachin Tendulkar: নতুন বছরকে স্বাগত জানিয়ে অনবদ্য টুইট সচিন তেন্ডুলকরের, মুগ্ধ নেটিজেনরা
(Photo Credits: Twitter/ Sachin Tendulkar)

মুম্বই, ২ জানুয়ারি: নতুন বছরটা কেমনভাবে শুরু করবেন, তা বলে দিলেন সচিন তেন্ডুলকর। ২০১৯ এখন অতীত। অতীত এক দশক। নতুন দশক বিশ্বের সব শিশু এবং তাঁদের স্বপ্নপূরণের জন্য আদর্শ হোক, এমনই শুভেচ্ছা জানিয়েছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। একই সঙ্গে নতুন বছরকে স্বাগত জানিয়ে মাস্টার ব্লাস্টারের অনবদ্য টুইটেও মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। নিজের টুইটার অ্যাকাউন্টে মাড্ডা রাম (Madda Ram) নামে এক বিশেষভাবে সক্ষম (Specially Abled) বাচ্চার ভিডিয়ো পোস্ট করেছেন সচিন তেন্ডুলকর। তাতে ওই শিশুকে ব্যাট করতে দেখা যায়। অসাড় পা নিয়েও রান নেওয়ার ক্ষেত্রে মাড্ডা রামের ক্ষিপ্রতা ও মরিয়া ভাব দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা। সমাজকে মাড্ডা রামের মতোই ইতিবাচক থাকার কথা জানিয়েছেন সচিন।

ভিডিয়োতে, ছেলেটিকে লেগ সাইডে বল মারতে দেখা যাচ্ছে। তারপরে রানের জন্য সে আপ্রাণ চেষ্টা করতে থাকে। শেষ পর্যন্ত সে রান নেয়। বিপক্ষ দলতে সে কড়া টক্কর দেওয়ার জন্য কোনও চেষ্টায় বাকি রাখেনি।" এই ভিডিওটি টুইটারে পোস্ট করে সচিন লিখেছেন, "আপনারা এই মাড্ডা রাম দেখছেন যে সে তার বন্ধুদের সাথে ক্রিকেট খেলছে। এই অনুপ্রেরণামূলক ভিডিয়ো দিয়ে নতুন বছর শুরু করুন। এটি আমার হৃদয়কে ভরিয়ে দিয়েছে এবং আমি নিশ্চিত আপনাদেরও ভরে যাবে।" আরও পড়ুন: Hardik Pandya Got Engaged To Natasa: নতুন বছরে হার্দিক পাণ্ডিয়ার চমক, প্রথমদিনেই বান্ধবী নাতাসাকে পরিয়ে দিলেন এনগেজমেন্ট রিং

মাস্টার ব্লাস্টারের পোস্ট করা ক্লিপটি আরও অনেক বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের উৎসাহিত করতে পারে। এর আগে সচিন লিখেছিলেন, নতুন শতাব্দী হোক ছোটোদের এবং তাদের স্বপ্নপূরণের। নতুন বছর শুরুর ঠিক আগের মুহূর্তে তিনি বললেন, "নতুন বছরে ছোটোদের সঙ্গে থাকুন। ওদের সময় দিন। ভালোবাসা দিন। এবং ভুলও করতে দিন। আসল কথা, ওদের স্বপ্নপূরণ করতে দিন।"