Sachin Tendulkar Enjoys Mumbai Rains: প্রাণ ভরে বৃষ্টিতে ভিজছেন সচিন, ক্যামেরাবন্দী করল মেয়ে সারা
বৃষ্টিতে ভিজছেন সচিন r (Photo Credits: Twitter)

ক্রিকেটের কারণে জীবনের অনেকটা সময় তিনি দেশের বাইরে কাটিয়েছেন, পরিবারকেও ছেড়ে থাকতে হয়েছিল ক্রিকেটের কারণে। অবসরের পর সুদে আসলে সেই সব পুশিয়ে নিচ্ছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। বাদ দিচ্ছেন না মুম্বইয়ের বর্ষাকেও। আজ সেই ছবিই সামনে এসেছে। মন প্রাণ ভরে তাঁকে বৃষ্টির (Rain) অনুভূতি নিতে দেখা গেছে। আর সেই বৃষ্টিতে ভেজার ভিডিয়ো তুলেছেন তাঁর মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar)।

লকডাউনের কারণে বাড়িতেই ঘরবন্দী সবাই। বাদ নেই সচিনও। তবে এই লকডাউনেও তিনি চুটিয়ে উপভোগ করছেন জীবন। মুম্বইয়ে কয়েকদিন ধরে চলছে অবিরাম বৃষ্টি। আর মুম্বইয়ের বৃষ্টির সঙ্গে পরিচিত সচিন। তাই বাড়িতেই বৃষ্টিতে ভিজেছেন মাস্টার ব্লাস্টার। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করছেন সচিন। তাতে বৃষ্টিতে ভেজার ছবি পোস্ট করে লিখেছেন, "আমার প্রিয় ক্যামেরাওম্যান সারা তেন্ডুলকর,জীবনের সহজ আনন্দ উপভোগ করেছিলাম যখন তখন সে ক্যামেরাবন্দী করেছে! বৃষ্টি সর্বদা আমার শৈশবের স্মৃতি ফিরিয়ে দেয়।" আরও পড়ুন: India vs England Series To Be Postponed: করোনার কারণে দেশের মাটিতে ভেস্তে যেতে চলেছে ভারত-ইংল্যান্ড সিরিজ

কয়েকদিন আগেই গুরু পূর্ণিমায় (Guru Purnima) তিনজন ব্যক্তিকে স্মরণ করেন সচিন। তাঁদের শ্রদ্ধা জানান। তাঁর সচিন থেকে লিটল মাস্টার হয়ে ওঠার পিছনে যাঁদের অবদান ভোলার নয়। টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেন সচিন। তাতেই তিনি ওই তিনজনকে শ্রদ্ধা জানিয়েছেন। তাঁর দাদা অজিত তেন্ডুলকর (Ajit Tendulkar), শৈশবের কোচ রমাকান্ত আচরেকার (Ramakant Achrekar) ও বাবা রমেশ তেন্ডুলকরকে (Ramesh Tendulkar) শ্রদ্ধা জানান সচিন ।