SA vs ENG 1st ODI 2020 Postponed: করোনা আক্রান্ত ক্রিকেটার, কেপটাউনে স্থগিত সাউথ আফ্রিকা ও ইংল্যান্ড প্রথম ওয়ানডে
South Africa vs England (Photo Credits: Twitter / ICC)

টস হওয়ার এক ঘণ্টারও কম সময় আগে কেপটাউনে সাউথ আফ্রিকা ও ইংল্যান্ড প্রথম ওয়ানডে (SA vs ENG 1st ODI 2020) স্থগিত হয়ে গেল। কারণ সেই করোনাভাইরাস (COVID-19) মহামারী। সাউথ আফ্রিকা দলের এক ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার সিরিজ শুরুর আশায় শুক্রবার বিকেলে সমস্ত খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের আরও একটি দফায় টেস্ট করা হবে। এর আগে সাউথ আফ্রিকা স্কোয়াডের দুই খেলোয়াড় করোনাভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষার পরে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি।

আজ ক্রিকেট সাউথ আফ্রিকা এক বিবৃতিতে বলেছে, "ওনানডে-র আগে বৃহস্পতিবার দলগুলির নির্ধারিত টেস্টের শেষ রাউন্ডের পর সাউথ আফ্রিকা দলের এক খেলোয়াড়ের রিপোর্ট পজিটিভ আসে। তারপরই ওয়ানডে স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। উভয় দল, ম্যাচ কর্মকর্তা এবং ম্যাচের সাথে জড়িত সকলের সুরক্ষার স্বার্থে প্রথম ওয়ানডে রবিবার স্থগিতের বিষয়ে সম্মত হয়েছে দুই বোর্ডের কর্তারা।" আরও পড়ুন: Cristiano Ronaldo Nets 750th Career Goal: ক্যারিয়ারের ৭৫০ তম গোলের মাইলফলক ছুঁলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

সিএসএ এবং ইসিবি এখন আশা করছে তিনটি খেলা রবিবার, সোমবার ও বুধবারে আয়োজন করা যাবে। প্রথম ওয়ানডে পার্লে হবে, কেপটাউনের নিউল্যান্ড্যান্ডে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে হবে।