SA vs AFG, ICC T20 WC, Semi-Final 1 Live Streaming: দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল; সরাসরি দেখুন
SA vs AFG (Photo Credits: ICC/ X)

ত্রিনিদাদ ও টোবাগোর তারুবার ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি ও স্টেডিয়ামে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকা। বিজয়ী দল তাদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে নামবে। যদিও আফগানিস্তানের সফরে যেমন উল্লাস, দৃঢ়তা এবং সমস্ত পরিস্থিতিতে লড়াই করার দৃঢ় সংকল্প রয়েছে তেমনিই দক্ষিণ আফ্রিকার অধ্যবসায় তাঁদের এমন প্রতিটি ম্যাচ জিততে সাহায্য করেছে যেখানে তারা সেই খেলাগুলি হারের মুখে ছিল এবং এখন ফাইনালে পৌঁছানোর থেকে একটি জয় দূরে রয়েছে, ১৯৯২ সালে সেমিফাইনালে হারের পর থেকে আর অন্য কোনও দক্ষিণ আফ্রিকার দল সেমিফাইনালের গণ্ডি পার করতে পারেনি। দুই দলের একাদশ প্লেয়িং হিসেবে প্রোটিয়ারা তাদের দুই স্পিনারকে খেলাতে চাইবে এবং সেই কারণে ওটনিল বার্টম্যানকে বাদ দিতে চাইবে। তবে আফগানরা কোনও মূল্যে তাদের প্লেয়িং ১১ পরিবর্তন করতে চাইবে না। SA Beat West Indies ICC T20 World Cup 2024: : ৩ উইকেটে জিতে সেমিফাইনালে প্রোটিয়ারা, ব্যর্থ হল রস্টন চেজের লড়াই

দক্ষিণ আফ্রিকা দলঃ কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেন্ড্রিক্স, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো জ্যানসেন, কেশব মহারাজ, কাগিসো রাবাডা, অ্যানরিখ নর্টজে, তাবরিজ শামসি, ওটনেল বার্টম্যান, জেরাল্ড কোয়েটজি, বিয়র্ন ফর্টুইন, রায়ান রিকেলটন।

আফগানিস্তান দলঃ রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, আজমতুল্লাহ ওমরজাই, গুলবাদিন নাইব, মহম্মদ নবী, করিম জানাত, রাশিদ খান (অধিনায়ক), নানগেয়ালিয়া খারোতে, নূর আহমেদ, নবীন-উল-হক, ফজলহাক ফারুকি, নাজিবুল্লাহ জাদরান, ফরিদ আহমেদ মালিক, হজরতুল্লাহ জাজাই, মহম্মদ ইসহাক।

কবে, কোথায় আয়োজিত হবে দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ?

২৭ জুন ত্রিনিদাদ ও টোবাগোর তারুবার ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি ও স্টেডিয়ামে (Brian Lara Stadium, Tarouba, Trinidad) আইসিসি টি-২০ বিশ্বকাপ, সুপার ৮ ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান।

কখন থেকে শুরু হবে দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ?

দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর ৬টায়।

জেনে নিন টিভিতে কোথায় দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ

সরাসরি টিভিতে দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ

ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপ ও ওয়েবসাইটে দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, আইসিসি টি-২০ বিশ্বকাপ, প্রথম সেমিফাইনাল-এর ম্যাচ সরাসরি দেখা যাবে।