S Sreesanth Out of IPL 2021 Players Auction: নেই বোর্ডের তালিকায়, আইপিএল খেলার স্বপ্ন শেষ এস শ্রীসন্থের
শ্রীসন্থ। (Photo Credits: PTI)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মিনি নিলাম থেকে ছিটকে গেলেন এস শ্রীসন্থ (S Sreesanth)। গত সপ্তাহে শ্রীসন্থ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2021) নিলামের জন্য রেজিস্ট্রেশন করেন। তবে, কেরালার ৩৮ বছর বয়সী এই স্পিডস্টার বোর্ডের প্রকাশিত চূড়ান্ত নিলামের তালিকায় স্থান পাননি। ১৬৪ জন ভারতীয় সহ মোট ২৯২ জন খেলোয়াড় নিলামে উঠবেন। ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে বসছে এই মিনি নিলামের আসর।

স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে সাত বছরের সাসপেনশন থেকে ফিরে এই স্পিডস্টার এই বছর কেরালের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অংশ নিয়েছিলেন এবং চার উইকেট পেয়েছেন। এবার তাঁর লক্ষ্য ছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম সিজনে খেলা। শ্রীসন্থ নিজের দর দিয়েছিলেন ৭৫ লাখ টাকা। যদিও জানা যাচ্ছে, কোনও দলই তাঁকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেনি। আরও পড়ুন: IPL 2021 Mini Auction Rules: ১৮ ফেব্রুয়ারি আইপিএল-র মিনি নিলাম, এই নিয়মগুলি মানতেই হবে দলগুলিকে

২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাজস্থান রয়্যালস সতীর্থ অঙ্কিত চাওয়ান এবং অজিত চণ্ডিলা সহ গ্রেপ্তার করা হয়েছিল শ্রীসন্থকে। ২০২০-তে তাঁর নির্বাসনের মেয়াদ শেষ হওয়ায় প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তনের পথ প্রশ্বস্ত হয়। শ্রীসন্থ আইপিএল ক্যারিয়ারে ৪৪ ম্যাচ খেলে ৪০ উইকেট নিয়েছেন। ২০১৩ সালের ৯ মে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে তিনি শেষ আইপিএল ম্যাচ খেলেছিলেন।