5 India Players In Isolation: মেলবোর্নের রেস্তরাঁয় খেতে গিয়ে আইসোলেশনে রোহিত শর্মা সহ ৫ ভারতীয় ক্রিকেটার
রোহিত শর্মা (Photo Credits: IANS)

করোনা প্রটোকল ভেঙে মেলবোর্নের রেস্তরাঁয় খেতে যাওয়ার ভিডিয়ো ভাইরাল হওয়ার পর আইসোলেশনে (Isolation) ৫ ভারতীয় ক্রিকেটার। তাঁরা হলেন রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থ, শুভমন গিল, পৃথ্বী শ ও নভদীপ সাইনি। ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia) বোর্ড বায়ো-সিকিউরিটি প্রোটোকল ভাঙা হয়েছে কি না খতিয়ে দেখছে। এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া বলেছে, “আপাতত অস্ট্রেলিয়া ও ভারতের মেডিকেল টিমের পরামর্শে ৫ ক্রিকেটারকে সতর্কতা হিসেবে আইসোলেশনে পাঠানো হয়েছে। এর অংশ হিসেবে তাদের অস্ট্রেলিয়া ও ভারতের অন্যান্যদের সঙ্গে ভ্রমণ ও অনুশীলন থেকে বিচ্ছিন্ন রাখা হবে।”

নভদীপ সিং নামে এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট থেকে ১ জানুয়ারি একটি ভিডিওয়ো পোস্ট করা হয়, যেখানে ৫ ভারতীয় ক্রিকেটারকে এক রেস্তরাঁয় বসতে দেখা গেছে। পরে সেই ব্যক্তি দাবি করেছেন, ক্রিকেটারদের খাওয়ার বিলও পরিশোধ করেছেন তিনি। এরপর ঋষভ পন্থ তাঁকে জড়িয়ে ধরেছেন। এমন বললেও পরে সেই ব্যক্তি আরেকটি টুইটে জানিয়েছিলেন, সামাজিক দূরত্ব মেনেই সাক্ষাত হয়েছে, আলিঙ্গনের ব্যাপারটি আবেগের বশে তিনি বলেছিলেন। আরও পড়ুন: Sourav Ganguly's Health Updates: অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভালো আছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

গোটা ঘটনাটিকে দুঃখজনক বললেও ক্রিকেটাররা প্রোটোকল মেনে চলেছেন বলে দাবি বিসিসিআই-র। যদিও অনেক রিপোর্টে দাবি করা হয়েছে, রোহিত সহ অন্যরা বায়ো-সিকিউরিটি প্রোটোকল ভেঙেছেন।