Sourav Ganguly's Health Updates: অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভালো আছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গাঙ্গুলি। ফাইল ছবি। (Photo Credits: IANS)

কলকাতা, ২ জানুয়ারি: প্রাইমারি অ্যাঞ্জিওপ্লাস্টির (Primary Angioplasty) পর ভালো আছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। একটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয়েছে। বসানো হয়েছে স্টেন্ট। জানালেন উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকরা। এক চিকিৎসক বলেন, সৌরভের তিনটি ব্লকেজ আছে ধমনীতে। তিনটি স্টেন্ট বসাতে হবে। আপাতত একটি বসেছে। অন্য দুটি ব্লকেজ আছে। সেটি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আলোচনা করে।

চিকিৎসকরা জানিয়েছেন, অ্যাঞ্জিওপ্লাস্টির পর সৌরভকে বেডে দেওয়া হয়েছে। উনি উঠে বসছেন, কথা বলছেন। খানিক পর খাবার দেওয়া হবে। আরও ৪৮ ঘণ্টা হাসপাতালে থাকতেই হবে সৌরভককে উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসক আফতাব খান বলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। তিনি এখন স্থিতিশীল। তাঁকে আগামী ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে। তিনি সম্পূর্ণ সচেতন। তাঁর হার্টে দুটি ব্লকেজ রয়েছে ,যার জন্য তাঁর চিকিৎসা করা হবে।" আরও পড়ুন: Mamata Banerjee to Sourav Ganguly: 'দ্রুত আরোগ্য লাভ করুন', সৌরভ গাঙ্গুলিকে বার্তা মমতা ব্যানার্জির; খোঁজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

জানা যাচ্ছে, বাড়িতে জিম করার সময় মাথা ঘুরে পড়ে যান সৌরভ। তাঁর ব্ল্যাক আউট হয়ে যায়। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। ইসিজি-র পর দেখা যায় মৃদু কার্ডিয়াক হয়েছে মহারাজের।আপাতত ঠিক আছেন সৌরভ। চিকিৎসক সরোজ মণ্ডলের নেতৃত্বে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।