Rohit Sharma: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল থেকে বাদ রোহিত, দলে আসতে পারেন পৃথ্বী শ
চোটের কারণে নিউজিল্যান্ডের ODI এবং Test Series থেকে বাদ Rohit Sharma (Photo Credits : Getty Images)

মুম্বই, ৩ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের (Newzealand) বিরুদ্ধে পরবর্তী ওডিআই এবং টেস্ট সিরিজ থেকে আপাতত বাদ পড়লেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রোহিত শর্মা। পঞ্চম এবং ফাইনাল টি-২০ ক্রিকেট সিরিজে নিউজিল্যান্ডের (T-20 Cricket Series Against Newzealand) বিপরীতে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে খেলেছিলেন রোহিত। কিন্তু পায়ের পেশীতে চোট লাগার জেরে আপাতত একদিন এবং টেস্ট সিরিজে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ পড়লেন রোহিত শর্মা (Rohit Sharma)।

রবিবার নিউজিল্যান্ডের বিপরীতে টি-২০ সিরিজের শেষ ম্যাচে ভারতের অধিনায়ক ছিলেন রোহিত। ওই ম্যাচে বিশ্রামে ছিলেন বিরাট কোহলি। সেই ম্যাচে খেলতে গিয়েই পায়ের পেশীতে টান লাগে তাঁর। এরপর মাঠ ছাড়তে হয় তাঁকে। রোহিতের অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব দেন লোকেশ রাহুল। আরও পড়ুন: TMC Leader Suspends in West Bengal: নারী নিগ্রহের অভিযোগে শাসকদল থেকে বহিষ্কার তৃণমূল নেতা

 বিসিসিআই (BCCI) আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের একদিনের সিরিজ। এর আগে ঘরের মাঠে ওপেনার হিসেবে নেমে টেস্টে দারুণ সাফল্য পেয়েছিল রোহিত শর্মা। ক্রিকেটমহলের গুজব, ভারতের সহ-অধিনায়ক হওয়ার হাইচান্স রয়েছে পৃথ্বী শ। এর আগে নিউজিল্যান্ড সফরে সীমিত ওভারের সিরিজে ভারতীয় দল থেকে চোটের কারণে বাদ পড়েছিলেন শিখর ধাওয়ান।