IND vs BAN Match: ইডেন গার্ডেনসে 'পিঙ্ক বল' টেস্ট ম্যাচ দেখতে পৌঁছলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি
ইডেন গার্ডেনসে রানী মুখার্জি (Photo Credits: BCCI)

কলকাতা, ২২ নভেম্বর: ভারত বনাম বাংলাদেশ (India vs Bangladesh) ম্যাচ দেখতে উপস্থিত হলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি (Rani Mukherji)। এইমুহূর্তে কমেন্টারি বক্সে তাঁর সঙ্গে রয়েছেন সুনীল গাভাস্কার ও হরভজন সিং। পৌঁছে গেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। আজকের ম্যাচকে ঐতিহাসিক বানাতে ঢালাও আয়োজন করেছেন বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলি। সারা কলকাতা গোলাপিতে (Pink) মুড়ে গেছে। চমকের পর চমক সাজিয়ে রেখেছেন মহারাজ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। এবার পিঙ্ক জ্বরে সন্দেশও (Sweet) হল গোলাপি। এই মিষ্টির নাম 'পিঙ্ক বল বন বন' (Pink Ball Bon Bon)। ফেলু মোদকের (Felu Modak) মিষ্টি দেখে আপ্লুত বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলি। সেই ছবি পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

বিশ্ব ক্রিকেটে নবম এবং দশম দল হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে নতুন বলে খেলবে ভারত ও বাংলাদেশ। প্রথম টেস্টে ইনিংস এবং ১৩০ রানের ব্যবধানে জেতার পর বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কম্পানি এই ম্যাচে ফেভারিট হিসেবেই মাঠে পা রাখবে। অন্যদিকে সিরিজে সমতা ফেরাতে কড়া পরিশ্রম করতে হবে বেঙ্গল টাইগারদের। দুপুর ১ টায় (ভারতীয় স্ট্যান্ডার্ড সময়) ম্যাচ শুরু হবে। গোলাপি বলে দিন-রাতের টেস্ট আয়োজনে কোনও খামতি রাখেনি BCCI ও CAB। ক্রিকেট প্রেমীরা ডিডি স্পোর্টসে বিনামূল্যে ঐতিহাসিক এই টেস্ট ম্যাচের সরাসরি সম্প্রচার উপভোগ করতে পারবেন। তবে সরাসরি-অ্যাকশন স্টার স্পোর্টস এবং গাজি টিভিতে দেখা যাবে। আরও পড়ুন, শহরে এবার 'পিঙ্ক বল বন বন সন্দেশ'; গোলাপি উন্মাদনায় মিষ্টিও 'গোলাপি'

ভারত-বাংলাদেশ (India vs Bangladesh) 'পিঙ্ক বল' (Pink Ball) টেস্ট ম্যাচ নিয়ে হয়েছে ঢালাও আয়োজন। ইডেন গার্ডেন্স (Eden Gardens) সেজেছে গোলাপি আলোয়। শুধু তাই নয়। গোলাপি হয়েছে হাওড়া ব্রিজ (Howrah Bridge), লেকটাউনের বেন টাওয়ার (Laketown Ben Tower) এমনকি অ্যাপোলো হাসপাতালও (Apollo Hospital)। কলকাতার স্কাইস্ক্রেপার 'দ্য ফোর্টিটু'-ও (The 42) সেজেছে গোলাপিতে, এছাড়াও সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) ছবি ও ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) লোগো-ও জ্বলজ্বল করছে সেখানে।