Pink Fever In Kolkata: শহরে এবার 'পিঙ্ক বল বন বন সন্দেশ'; গোলাপি উন্মাদনায় মিষ্টিও 'গোলাপি'
পিঙ্ক বল বন বন সন্দেশ (Photo Credits: Twitter)

কলকাতা, ২২ নভেম্বর:  সারা কলকাতা গোলাপিতে (Pink) মুড়ে গেছে। চমকের পর চমক সাজিয়ে রেখেছেন মহারাজ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। এবার পিঙ্ক জ্বরে সন্দেশও (Sweet) হল গোলাপি। এই মিষ্টির নাম 'পিঙ্ক বল বন বন' (Pink Ball Bon Bon)। ফেলু মোদকের (Felu Modak) মিষ্টি দেখে আপ্লুত বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলি। সেই ছবি পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। শুধুমাত্র আজকের ঐতিহাসিক ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) দিনরাত ম্যাচের (Day Night Match) জন্য এই সন্দেশ তৈরি করা হয়েছে।

ইডেনে উড়ছে গোলাপি বেলুন। ম্যাসকট (Mascots) টিঙ্কু, পিঙ্কুও গোলাপি। গ্যালারিতে তাকালেও চোখে পড়ছে গোলাপি রং। গোলাপি হয়েছে হাওড়া ব্রিজ (Howrah Bridge), লেকটাউনের বেন টাওয়ার (Laketown Ben Tower) এমনকি অ্যাপোলো হাসপাতালও (Apollo Hospital)। কলকাতার স্কাইস্ক্রেপার 'দ্য ফোর্টিটু'-ও (The 42) সেজেছে গোলাপিতে, এছাড়াও সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) ছবি ও ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) লোগো-ও জ্বলজ্বল করছে সেখানে। আরও পড়ুন, ইডেনে গোলাপি টেস্ট কোথায় কোথায় দেখা যাবে, জেনে নিন ক্লিক করে

 

এই ম্যাচ স্মরণীয় করে রাখতে বিসিসিআই-এর উদ্যোগের শেষ নেই। পিঙ্ক টেস্টে ইডেনে আজ চাঁদের হাট। উদ্বোধনে একমঞ্চে হাসিনা-মমতা। প্রাক্তন ক্রিকেটারদের পাশাপাশি থাকছেন মেরি কম, সানিয়া মির্জা, পিভি সিন্ধু, গোপীচাঁদ, অভিনব বৃন্দা। থাকছেন দুই বাংলার নেতামন্ত্রী- শিল্পীরা। দুপুর ১২:৩০ টায় (12.30 pm) ইডেনে (Eden Gardens) টস (Toss) হবে বিশেষ সোনার কয়েন (Golden Coin) দিয়ে। টস-এর পর দু'দেশের জাতীয় সঙ্গীত পরিবেশন হবে। রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা বাংলা ভাষায় জোড়া জাতীয় সঙ্গীত। প্রথম সেশনের খেলা শুরু হবে দুপুর ১টায়।