PAK vs IRE Live Streaming: কাল থেকে শুরু পাকিস্তান-আয়ারল্যান্ড সিরিজ, সরাসরি দেখবেন যেখানে
Pakistan ODI Team (Photo Credit: Pakistan Cricket/ Twitter)

আগামী ১০ থেকে ১৪ মে ডাবলিনের ক্লনট্রাফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে আয়ারল্যান্ডে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি অব্যাহত রাখবে পাকিস্তান। বাবর আজমের নেতৃত্বে মহম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে নিয়ে গঠিত এই সিরিজের জন্য পাকিস্তান দল ইতিমধ্যে ঘোষণা করেছে এবং পল স্টার্লিংয়ের নেতৃত্বে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে আয়োজকরা। পেসার হারিস রউফ ও হাসান আলী এবং অলরাউন্ডার সালমান আগাও পাকিস্তান দলে ফিরেছেন, তবে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের অংশ স্পিনার উসামা মীর এবং পেসার জামান খান বাদ পড়েছেন। আগামী ১ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে উভয় দলকে সহায়তা করবে এই সিরিজ। বিশ্বকাপে একই গ্রুপে থাকা পাকিস্তান ও আয়ারল্যান্ড আগামী ১৬ জুন লডারহিলে মুখোমুখি হবে। Mohammad Amir's Visa Issue: আয়ারল্যান্ডের ভিসা জটিলতায় সংশয় মহম্মদ আমিরের অংশগ্রহণে

দেখুন সূচি

প্রথম টি-টোয়েন্টি: শুক্রবার, ১০ মে ২০২৪ - ডাবলিন

দ্বিতীয় টি-টোয়েন্টি: ১২ মে ২০২৪ - ডাবলিন

তৃতীয় টি-টোয়েন্টি: মঙ্গলবার, ১৪ মে ২০২৪ - ডাবলিন

পাকিস্তান বনাম আয়ারল্যান্ড স্কোয়াড

আয়ারল্যান্ডঃ পল স্টার্লিং (অধিনায়ক), মার্ক অ্যাডেয়ার, রস অ্যাডেয়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লোরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং।

পাকিস্তানঃ বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আব্বাস আফ্রিদি, মহম্মদ আমির, মহম্মদ রিজওয়ান, ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সলমন আগা, শাদাব খান, শাহিন আফ্রিদি, উসমান খান।

সম্প্রচারঃ ভারতে এই ম্যাচ সরাসরি টিভিতে সম্প্রচার করা হবে না। এই ম্যাচ অনলাইনে দেখা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে।